• শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের
১৯৭

স্বামীর মাথা কেটে সিদ্ধ করেন স্ত্রী!

বরগুনার আলো

প্রকাশিত: ৫ অক্টোবর ২০১৯  

 

একসঙ্গে ঘুরতে গিয়ে রিসোর্ট থেকে উধাও হয়ে যান স্বামী। থানায় অভিযোগ করেন তার স্ত্রী। সেই অভিযোগের তদন্তে স্ত্রীর বিরুদ্ধেই বেরিয়ে আসে স্বামীকে হত্যার রোমাঞ্চকর তথ্য। গত এপ্রিল মাসে স্পেনে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। 
দীর্ঘ তদন্তের পর গত মঙ্গলবার (১ অক্টোবর) অভিযুক্ত স্ত্রীকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। আটক নারীর নাম মালিয়া ডেল কারমেন মেরিনো গোমেজ। তার স্বামীর নাম জেসাস মারিয়া বারানদা। জেসাস মারিয়া বারানদা পেশায় ব্যাংকার ছিলেন।

তবে কী কারণে ওই নারী নিজের স্বামীকে হত্যা করেছেন তা এখনো প্রকাশ করা হয়নি। অভিযুক্ত নারীকে গ্রেফতারের পর পুলিশ জানিয়েছে, যে রিসোর্ট থেকে নিখোঁজের ঘটনা ঘটেছিল ওই রিসোর্টের এক কর্মচারীর সাক্ষ্যের ভিত্তিতে অনুসন্ধান শুরু করে। ওই কর্মচারী পুলিশকে জানিয়েছিল, নিখোঁজ ব্যক্তির স্ত্রীকে তাকে একটি ভারী ব্যাগ বহনের জন্য ডেকে ছিলেন। ব্যাগটি ডাস্টবিনে ফেলে দেয়া সে।

ওই ডাস্টবিন থেকে সেই ব্যাগ উদ্ধার করে তেমন কিছু পায়নি পুলিশ। কারণ, ওই নারী তার স্বামীর মাথা সিদ্ধ করে নষ্ট করে ফেলেছিলেন। আর দেহের অন্যান্য অংশ কোথায় ফেলেছিলেন তা খুঁজে পাওয়া যায়নি। 

পুলিশ জানিয়েছে, ওই ব্যাগে মানুষের দাতের একটি অংশ পাওয়া যায়, যা সিদ্ধ হয়নি। সেটি পরীক্ষা করে নিশ্চিত হয় যে, ব্যাংকারকে তার স্ত্রী হত্যা করে মাথা সিদ্ধ করেছে। আর শরীরের বাকি অংশ লুকিয়ে রেখেছেন।

বরগুনার আলো
আন্তর্জাতিক বিভাগের পাঠকপ্রিয় খবর