সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে সোনাদিয়া দ্বীপে শিল্পকারখানা না করতে প্রধানমন্ত্রীর নির্দেশ রুশ ভাষায় প্রকাশিত বই প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর যুবলীগের সম্মেলন কমিটির আহ্বায়ক চয়ন, সদস্য সচিব হারুন ওমর বহিষ্কার, যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাপস বোরহানউদ্দিনে সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি মাছের খাদ্যে শূকরের উপাদান আছে কিনা পরীক্ষার নির্দেশ স্পিকারের সঙ্গে পাঁচ মার্কিন সিনেটরের সাক্ষাৎ বৃদ্ধাশ্রম নয়, মা-বাবার জায়গা হোক হৃদয়ের মণিকোঠায় মিঠাপানিতে রুপালি ইলিশ ভারতের বিপক্ষে বিশ্ব একাদশে সাকিব-তামিম! হিন্দু ছেলের আইডি হ্যাক, ফেসবুকের কাছে তথ্য চেয়েছেন প্রধানমন্ত্রী ডিআইজি বজলুরকে কারাগারে পাঠানোর নির্দেশ সৈকতঘেরা জাকার্তায় প্রকৃতির অপার সৌন্দর্য নেপাল ভ্রমণের খুঁটিনাটি জাপান সম্রাটের অভিষেকে যোগ দিতে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি শিশুর জন্মের পর ইসিতে জানানোর আইন চান সিইসি গণভবনে যুবলীগ নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক আপনার ইমেইলেও থাকবে বসের নজরদারি! জঙ্গি হামলার শঙ্কা: নজরদারিতে দিল্লির ৪ শতাধিক স্থাপনা
১৪১

স্বামীর মাথা কেটে সিদ্ধ করেন স্ত্রী!

প্রকাশিত: ৫ অক্টোবর ২০১৯  

 

একসঙ্গে ঘুরতে গিয়ে রিসোর্ট থেকে উধাও হয়ে যান স্বামী। থানায় অভিযোগ করেন তার স্ত্রী। সেই অভিযোগের তদন্তে স্ত্রীর বিরুদ্ধেই বেরিয়ে আসে স্বামীকে হত্যার রোমাঞ্চকর তথ্য। গত এপ্রিল মাসে স্পেনে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। 
দীর্ঘ তদন্তের পর গত মঙ্গলবার (১ অক্টোবর) অভিযুক্ত স্ত্রীকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। আটক নারীর নাম মালিয়া ডেল কারমেন মেরিনো গোমেজ। তার স্বামীর নাম জেসাস মারিয়া বারানদা। জেসাস মারিয়া বারানদা পেশায় ব্যাংকার ছিলেন।

তবে কী কারণে ওই নারী নিজের স্বামীকে হত্যা করেছেন তা এখনো প্রকাশ করা হয়নি। অভিযুক্ত নারীকে গ্রেফতারের পর পুলিশ জানিয়েছে, যে রিসোর্ট থেকে নিখোঁজের ঘটনা ঘটেছিল ওই রিসোর্টের এক কর্মচারীর সাক্ষ্যের ভিত্তিতে অনুসন্ধান শুরু করে। ওই কর্মচারী পুলিশকে জানিয়েছিল, নিখোঁজ ব্যক্তির স্ত্রীকে তাকে একটি ভারী ব্যাগ বহনের জন্য ডেকে ছিলেন। ব্যাগটি ডাস্টবিনে ফেলে দেয়া সে।

ওই ডাস্টবিন থেকে সেই ব্যাগ উদ্ধার করে তেমন কিছু পায়নি পুলিশ। কারণ, ওই নারী তার স্বামীর মাথা সিদ্ধ করে নষ্ট করে ফেলেছিলেন। আর দেহের অন্যান্য অংশ কোথায় ফেলেছিলেন তা খুঁজে পাওয়া যায়নি। 

পুলিশ জানিয়েছে, ওই ব্যাগে মানুষের দাতের একটি অংশ পাওয়া যায়, যা সিদ্ধ হয়নি। সেটি পরীক্ষা করে নিশ্চিত হয় যে, ব্যাংকারকে তার স্ত্রী হত্যা করে মাথা সিদ্ধ করেছে। আর শরীরের বাকি অংশ লুকিয়ে রেখেছেন।

এই বিভাগের আরো খবর