বুধবার   ০১ এপ্রিল ২০২০   চৈত্র ১৮ ১৪২৬   ০৭ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী
৮৩৯

স্মার্টফোন চার্জে রেখে ঘুম, বিস্ফোরণে স্কুলছাত্রীর মৃত্যু

বরগুনার আলো

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০১৯  


রাতে বালিশের পাশে স্মার্টফোন চার্জে রেখে ঘুমিয়েছিলেন এক স্কুলছাত্রী। যখন গভীর ঘুমে আচ্ছন্ন তখন হঠাৎ স্মার্টফোন বিস্ফোরণ ঘটে আগুনে পুড়ে মারা গেছেন ওই কিশোরী।
কাজাখস্তানের বাসতোবে এলাকায় মর্মান্তিক এ ঘটনা ঘটেছে।
ডেইলি মেইলের খবরে বলা হয়, আলুয়া আসেতকিজি আবজালবেক (১৪) নামের ওই কিশোরী রাতে বিছানায় শুয়ে স্মার্টফোনে গান শুনছিলেন। একই সঙ্গে মোবাইলটি চার্জে দিয়ে বালিশের পাশে রেখেছিলেন তিনি।

পরদিন সকালে তাকে মৃত অবস্তায় উদ্ধার করা হয়। এসময় দেখা যায়, বিছানায় বালিশের পাশে রাখা ফোনের ব্যাটারি বিস্ফোরণে ওই কিশোরীর মাথা পুড়ে গেছে।

পুলিশ বলছে, ওই কিশোরীর মোবাইল ফোনের চার্জার বৈদ্যুতিক সকেটে লাগানো ছিল। ধারণা করা হচ্ছে, মোবাইল বিস্ফোরণের কারণে মাথায় গুরুতর জখম হয়েছিল ওই কিশোরীর। যে কারণে সঙ্গে সঙ্গেই মারা গেছে।
স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, হাসপাতালের ফরেনসিক বিশেষজ্ঞরা নিশ্চিত করেছেন, চার্জে অতিরিক্ত গরম হয়ে যাওয়ার কারণে মোবাইলে বিস্ফোরণ ঘটেছে। ১৪ বছরের এই কিশোরীর মৃত্যুকে মর্মান্তিক বলে উল্লেখ করেছেন চিকিৎসকরা।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর