বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
বাবার সঙ্গে কঙ্গনার সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুরাজ! ব্যাটসম্যানদের টেস্ট মেজাজে ব্যাট করতে হবে: দুর্জয় অপরাধী সরকারি কর্মচারী হলেও ব্যবস্থা -প্রধানমন্ত্রী ৫০০ ক্যাম্প-কারাগারে বন্দী চীনের উইঘুর মুসলিমরা সেনাবাহিনীর ৫ ইউনিটকে রেজিমেন্টাল কালার প্রদান মেঘনার চরে আটকে পড়া লঞ্চ যাত্রীদের উদ্ধার আবরার হত্যার বিচার দ্রুত বিচার ট্রাইব্যুনালে: আইনমন্ত্রী শিক্ষার সঙ্গে খেলাধুলাতেও নজর দিতে হবে: প্রধানমন্ত্রী বিজয়ের অনুষ্ঠানে যুদ্ধাপরাধীদের আমন্ত্রণ না দিতে নির্দেশ আবরার হত্যা: ২৫ জনকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল র‌্যাব-৮ এর অভিযানে জেএমবি’র আঞ্চলিক কমান্ডার গ্রেফতার শেখ রাসেল টেনিস টুর্নামেন্ট উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বশেমুরবিপ্রবির সাবেক ভিসি এবার দুদকের মুখোমুখি আবরার হত্যা : ২৫ জনকে আসামি করে চার্জশিট আজ পদ্মায় এ মাসেই বসছে ৪ স্প্যান, শেষ হচ্ছে রেলের স্ল্যাব তৈরির কাজ ২০২১ সালের মধ্যে দেশের সব ঘরে বিদ্যুৎ: প্রধানমন্ত্রী ৭টি বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী মীর মশাররফ হোসেনের আজ ১৭২তম জন্মবার্ষিকী প্রধানমন্ত্রী ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন আজ নেপালের উন্নয়ন প্রকল্পে সহায়তা প্রদানে রাষ্ট্রপতির আশ্বাস
১২৭

হাঙরের পেটে স্বামী, মিলল বিয়ের আংটি!

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

বিয়ে হয়েছিল বছর পাঁচকে আগে। স্ত্রীর ৪০তম জন্মদিনে এডিনবরা থেকে সস্ত্রীক ভারত মহাসাগরের রিইউনিয়ন দ্বীপে গিয়েছিলেন স্কটল্যান্ডের মধ্য চল্লিশের সরকারি কর্মচারী রিচার্ড মার্টিন টার্নার। ২ নভেম্বর তাকে শেষ বার দেখা গিয়েছিল হারমিটেজ হ্রদে। 

শুক্রবার প্রায় ১৩ ফুটের এক হাঙরের পেট থেকে পাওয়া আংটি দেখে তার স্ত্রী বললেন, এটা রিচার্ডেরই-তাদের বিয়ের আংটি। মরিশাস থেকে প্রায় ১০০ মাইল দূরের এই ফরাসি দ্বীপ এবং হারমিটেজ হ্রদ বরাবরই ‘নিরাপদ’ হিসেবে পরিচিত। 

ভারত মহাসাগর থেকে প্রবাল প্রাচীর দিয়ে আড়াল করা। বছরভরই পর্যটকদের ভিড়। ঘটনার দিন যদিও হ্রদে চারটি হাঙর দেখা গিয়েছিল বলে দাবি স্থানীয়দের। রিচার্ড নিখোঁজ হওয়ার পরে চারটি হাঙরকেই ধরে মেরে ফেলা হয়। রিচার্ডের দেহাবশেষের খোঁজ পেতে ডিএনএ পরীক্ষা চলছে।