• সোমবার   ০১ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৯ শাওয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে ট্রেন চলছে: রেলমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ২৫৪৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৪০ জন বাস ভাড়া যৌক্তিক সমন্বয়, প্রজ্ঞাপন আজই: ওবায়দুল কাদের এখনই শিক্ষাপ্রতিষ্ঠান খুলবো না: প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সে এসএসসির ফল প্রকাশ করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ১২টার পরিবর্তে ১১টায় প্রকাশ হবে এসএসসির ফল করোনায় ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, শনাক্ত ১৭৬৪ পদ্মাসেতুর সাড়ে ৪ কি.মি. দৃশ্যমান, বসল ৩০তম স্প্যান পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত
৫০

হিরোজ অব মাইট অ্যান্ড ম্যাজিক আসছে মোবাইল সংস্করণে

বরগুনার আলো

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

পরিকল্পনামাফিক রণকৌশল সাজিয়ে গেম খেলতে যারা পছন্দ করেন তাদের জন্য জনপ্রিয় গেম নির্মাতা ইউবিসফট সুখবর নিয়ে এসেছে। তাদের জনপ্রিয় গেম স্ট্র্যাটেজি গেম হিরোজ অব মাইট অ্যান্ড ম্যাজিক খুব জলদি মোবাইল সংস্করণে আসছে। 

গেম জগতে যদিও গেমটি ফ্র্যাঞ্চাইজি হিসেবে খ্যাত। তবে মোবাইল সংস্করণে গেমটি নতুন গেম হিসেবে মাইট অ্যান্ড ম্যাজিক হিরোজ: এরা অব ক্যাওস’ নামে উন্মুক্ত হবে। এমনকি ভিজ্যুয়ালের দিক থেকেও ফ্র্যাঞ্চাইজি গেম থেকে মোবাইল গেমটি অনেকটাই আলাদা হবে। 

গেমটিতে পিসি গেমের তুলনায় টু-ডি আর্ট বেশি ব্যবহার করা হবে এবং রিয়েল টাইম ও অ্যাসিনক্রোনাস মোড রাখা হবে। গেমের নেতৃত্ব দেওয়ার জন্য গেমার চ্যাম্পিয়নকে নির্বাচন করে হিরো করা হবে। হিরোরা তাদের প্রয়োজনীয় সেনাবাহিনী তৈরি, সম্পদ আহরণ, দখল ও যুদ্ধে অংশ নিতে নিতে অভিজ্ঞ হয়ে উঠবে এবং ধীরে ধীরে আরও শক্তিশালী হবে। 

মাইট অ্যান্ড ম্যাজিক: আ স্ট্র্যাটেজিক কোয়েস্ট (১৯৯৫), হিরোজ অব মাইট অ্যান্ড ম্যাজিক টু (১৯৯৬), হিরোজ অব মাইট অ্যান্ড ম্যাজিক থ্রি (১৯৯৯), হিরোজ অব মাইট অ্যান্ড ম্যাজিক ফোর (২০০২), হিরোজ অব মাইট অ্যান্ড ম্যাজিক ফাইভ (২০০৬), মাইট অ্যান্ড ম্যাজিক হিরোজ সিক্স (২০১১), মাইট অ্যান্ড ম্যাজিক হিরোজ সেভেন (২০১৫) এগুলো হচ্ছে গেমিং ফ্র্যাঞ্চাইজির তৈরি গেম। ফ্র্যাঞ্চাইজির গেমাররা বা যুদ্ধ প্রিয় গেমাররা চাইলে এখনই প্লে স্টোর থেকে বিনামূল্যে গেমটি ডাউনলোড করে আগেই নিবন্ধন করে রাখতে পারেন। আর নিবন্ধনের সঙ্গে সঙ্গে গেমারদের জন্য গেম খেলার নানা উপকরণও থাকছে বিনামূল্যে।  

বরগুনার আলো
বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের পাঠকপ্রিয় খবর