• বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী করোনায় মৃত্যুর মিছিলে আরও ৩৫ জন, নতুন শনাক্ত ২৪২৩ গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৭ মৃত্যু, শনাক্ত আরও ২৬৯৫ আজ থেকে চলবে আরও ৯ জোড়া ট্রেন হাসপাতাল থেকে রোগী ফেরানো শাস্তিযোগ্য অপরাধ: তথ্যমন্ত্রী যেকোনো প্রতিবন্ধকতা মোকাবিলা করে এগিয়ে যেতে পারব: প্রধানমন্ত্রী সময় যত কঠিনই হোক দুর্নীতি ঘটলেই আইনি ব্যবস্থা: দুদক চেয়ারম্যান জেলা হাসপাতালগুলোতে আইসিইউ ইউনিট স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর করোনা বিশ্ব বদলে দিলেও বিএনপিকে বদলাতে পারেনি: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ মৃত্যু, শনাক্ত ২৯১১ সীমিত আকারে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার নির্দেশনা খাদ্য উৎপাদন আরও বাড়াতে সব ধরনের প্রচেষ্টা চলছে: কৃষিমন্ত্রী সারা দেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় দেশে ২৩৮১ জনের করোনা শনাক্ত পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে ট্রেন চলছে: রেলমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ২৫৪৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৪০ জন বাস ভাড়া যৌক্তিক সমন্বয়, প্রজ্ঞাপন আজই: ওবায়দুল কাদের এখনই শিক্ষাপ্রতিষ্ঠান খুলবো না: প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সে এসএসসির ফল প্রকাশ করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ১২টার পরিবর্তে ১১টায় প্রকাশ হবে এসএসসির ফল
১০১

১০০ কিশোরকে আটকের পর মুচলেকা নিয়ে ছেড়ে দিলো পুলিশ

বরগুনার আলো

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

 

রাতে বখাটেদের উৎপাত ও স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের আড্ডা বন্ধে বরগুনার পাথরঘাটা উপজেলার বিভিন্ন এলাকায় নিয়মিত অভিযান চালিয়ে এ পর্যন্ত শতাধিক কিশোরকে আটক করেছে পুলিশ।

গত এক সপ্তাহ ধরে চলমান এ অভিযানে প্রায় শতাধিক কিশোর আটক করে মুচলেখা আদায় করে তাদের অভিভাবকদের কাছে হস্তান্তর করে পুলিশ।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাবুদ্দিনের নেতৃত্বে প্রতিদিন রাত ৮টা থেকে তিন ঘণ্টা করে এ অভিযান চলছে। উপজেলার সব কয়টি ইউনিয়নসহ পৌর শহরের নতুন বাজার ব্রিজ, তালতলাবাস টার্মিনাল, স্টেডিয়াম এলাকা, কলেজ এলাকা, পাইকপাড়া, নতুন বাজার, বড় বাজার, ও শহরের বিভিন্ন ওলি-গলিতে এই অভিযান চালায় পুলিশ।

কিশোর গ্যাং, মাদক ও কিশোর অপরাধ প্রতিরোধ করা ও শিক্ষার্থীদের সন্ধ্যার পর পড়ার টেবিলে রাখার জন্যই এ অভিযান পরিচালনা করা হয় বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা। 

অভিযান অব্যহত থাকবে জানিয়ে ওসি বলেন, অভিযানে কিশোরদেরকে আটকের পর অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়। এ ছাড়া নিয়মিত সব স্কুলে গিয়ে শিক্ষার্থীদের নিয়মিত কাউন্সিলিং করা হচ্ছে।

বরগুনার আলো
উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর