বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৩ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রোহিঙ্গা সংকট : ত্রিপক্ষীয় বৈঠকে বসছে চীন-মিয়ানমার-বাংলাদেশ আমাদের কাজই হচ্ছে জনগণকে সেবা দেয়া : প্রধানমন্ত্রী রোহিঙ্গা ইস্যুতে চীন বাংলাদেশের পক্ষে: মোমেন আজ গাজীপুর যাবেন প্রধানমন্ত্রী পরিবেশ দূষণ: ৪ প্রতিষ্ঠানকে কোটি টাকা জরিমানা স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী আরো দু’টি বোয়িং বিমান কেনার ইঙ্গিত দিলেন প্রধানমন্ত্রী কারাবন্দির তথ্য ডাটাবেজে থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ: প্রধানমন্ত্রী অত্যাধুনিক প্রযুক্তির ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গরিবের ঘরবাড়ি গ্রাম যেন ভাঙা না হয়: প্রধানমন্ত্রী দুই মাসে এডিপি বাস্তবায়নের হার বেড়েছে ৪.৪৮ শতাংশ উদ্বোধনের দিনেই পদ্মাসেতুতে ট্রেন চলবে: রেলমন্ত্রী ৮ হাজার ৯৬৮ কোটি ৮ লাখ টাকার প্রকল্প একনেকে অনুমোদন ভারতীয় কোস্টগার্ড ডিজির সঙ্গে রীভা গাঙ্গুলির বৈঠক ইসির চুরি যাওয়া ল্যাপটপ উদ্ধার, আটক ৩ আজ মহান শিক্ষা দিবস প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ রোহিঙ্গা ভোটার: ইসি কর্মচারীসহ আটক ৩
৩১

১০০ কিশোরকে আটকের পর মুচলেকা নিয়ে ছেড়ে দিলো পুলিশ

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

 

রাতে বখাটেদের উৎপাত ও স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের আড্ডা বন্ধে বরগুনার পাথরঘাটা উপজেলার বিভিন্ন এলাকায় নিয়মিত অভিযান চালিয়ে এ পর্যন্ত শতাধিক কিশোরকে আটক করেছে পুলিশ।

গত এক সপ্তাহ ধরে চলমান এ অভিযানে প্রায় শতাধিক কিশোর আটক করে মুচলেখা আদায় করে তাদের অভিভাবকদের কাছে হস্তান্তর করে পুলিশ।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাবুদ্দিনের নেতৃত্বে প্রতিদিন রাত ৮টা থেকে তিন ঘণ্টা করে এ অভিযান চলছে। উপজেলার সব কয়টি ইউনিয়নসহ পৌর শহরের নতুন বাজার ব্রিজ, তালতলাবাস টার্মিনাল, স্টেডিয়াম এলাকা, কলেজ এলাকা, পাইকপাড়া, নতুন বাজার, বড় বাজার, ও শহরের বিভিন্ন ওলি-গলিতে এই অভিযান চালায় পুলিশ।

কিশোর গ্যাং, মাদক ও কিশোর অপরাধ প্রতিরোধ করা ও শিক্ষার্থীদের সন্ধ্যার পর পড়ার টেবিলে রাখার জন্যই এ অভিযান পরিচালনা করা হয় বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা। 

অভিযান অব্যহত থাকবে জানিয়ে ওসি বলেন, অভিযানে কিশোরদেরকে আটকের পর অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়। এ ছাড়া নিয়মিত সব স্কুলে গিয়ে শিক্ষার্থীদের নিয়মিত কাউন্সিলিং করা হচ্ছে।

এই বিভাগের আরো খবর