বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬   ১৩ রবিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
কাল নেতাকর্মীদের সতর্ক থাকতে বললেন ওবায়দুল কাদের ‘ফুড চেইনের মাধ্যমে প্লাস্টিক শরীরে প্রবেশ করছে’ বিশাল জয়ে শুরু কুমিল্লার বঙ্গবন্ধু বিপিএল মিশন টাইম ম্যাগাজিনের ‘পারসন অব দ্য ইয়ার’ গ্রেটা থানবার্গ বিদ্যুৎ খাতের উন্নয়নে ৩০ কোটি ডলার দেবে এডিবি ‘বিদেশগামীদের জন্য চালু হচ্ছে প্রবাসী কর্মী বিমা’ প্রেষণে বদলি রাষ্ট্রীয় ব্যাংকের ৯ জিএম জনতা ব্যাংকের অর্থ আত্মসাৎ: আসামিকে আত্মসমর্পণের নির্দেশ মাদককে দেশ ছাড়া করবো: আইজিপি বিটিসিএলের সব স্কুলের প্রাথমিক শাখা হবে ডিজিটাল কাল থেকে শুরু এইচএসসির ফরম পূরণ টস জিতে ব্যাটিং নিয়েছে কুমিল্লা বিধ্বংসী ইমরুলে সিলেটকে হারিয়ে শুভসূচনা চট্টগ্রামের আদালতের কাজে সরকার হস্তক্ষেপ করে না: স্বরাষ্ট্রমন্ত্রী সান্ধ্যকালীন কোর্স বন্ধে ইউজিসির নির্দেশ মাশরুম খাওয়া কি হালাল? সংখ্যালঘু নির্যাতন নিয়ে ভারতের অভিযোগ সঠিক নয়: মোমেন রাখাইনে সেনা অভিযান মিয়ানমারের অভ্যন্তরীণ বিষয়: সু চি রোহিঙ্গা নির্যাতন: মিয়ানমার সেনাদের জবাবদিহি করতে হবে আওয়ামী লীগে দূষিত রক্ত রাখা হবে না: সেতুমন্ত্রী
২৮

১০ কেজি হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  

চাঁপাইনবাবগঞ্জের বোয়ালিয়া কাউন্সিল বাজার এলাকা থেকে ১০ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ী আ. আলিমকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫।

র‌্যাব প্রেস বিজ্ঞপ্তিতে জানায় বোয়ালিয়া কাউন্সিল বাজার এলাকায় কতিপয় ব্যক্তি মাদক বিক্রয়ের উদ্দেশে অবস্থান করছে তথ্যের ভিত্তিতে তাদেরকে হাতেনাতে গ্রেপ্তার করার লক্ষ্যে র‌্যাবের অপারেশন দল দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অভিযান পরিচালনা করে শীর্ষ মাদক ব্যবসায়ী মো. আব্দুল আলীম (২১), পিতা-মৃত মফিজ উদ্দিন শেখ, সাং-তাতীপাড়া, থানা-ভোলাহাট, জেলা-চাঁপাইনবাবগঞ্জ এর কাছে থাকা প্লাষ্টিকের ক্যারেটের মধ্যে রক্ষিত ১০ কোটি টাকার ১০ কেজি হেরোইনসহ হাতেনাতে গ্রেপ্তার করে।

এ সময় তার নিকট থেকে একটি ইজিবাইক মোবাইল ফোন ও নগদ ৪০০০/- টাকা উদ্ধার করা হয়। উক্ত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ হেরোইনসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে জানায় র‌্যাব। অভিযানের সময় আরো একজন অজ্ঞাত মাদক ব্যবসায়ী পালিয়ে যেতে সক্ষম হয় এবং প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এই বিভাগের আরো খবর