• শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের
৫৫

১৪৩ বস্তা সরকারি চাল পাচারের সময় ডিলারসহ আটক ২

বরগুনার আলো

প্রকাশিত: ২৩ মে ২০২০  

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১৪৩ বস্তা চাল পাচারের সময় ডিলার জিল্লুর রহমান ও নসিমন চালক শিপন মিয়াকে (৩৯) আটক করেছে পুলিশ। শুক্রবার (২২ মে) রাত ১১টার দিকে উপজেলার শালমারা ইউনিয়নের শালমারা এলাকা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোবিন্দগঞ্জের শালমারা ইউনিয়নের শালমারা এলাকায় সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১৪৩ বস্তা চালসহ নছিমন চালককে আটক করেন স্থানীয়রা। পরে পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে খবর দেয়া হলে তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ডিলারের গোডাউনে চালের হিসেবের গরমিল পান। পরে আটক নসিমন চালকের স্বীকারোক্তি মোতাবেক ডিলার জিল্লুর রহমানকেও আটক করা হয়।

শালমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আইয়ুব আলী বলেন, খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের ১৪৩ বস্তা চাল পাচারকালে স্থানীয় জনতা নসিমনহ চালককে আটক করে আমাকে খবর দেন। পরে আমি বিষয়টি পুলিশ ও উপজেলা প্রশাসনকে জানাই।

গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, চালগুলো বগুড়ার সোনাতলা উপজেলায় পাচার করা হচ্ছিল। আটক ডিলার ও নসিমন চালকের থানায় মামলার প্রস্তুতি চলছে।

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রামকৃষ্ণ বর্মন জানান, এ ঘটনায় জড়িতদের আটক করা হয়েছে । জিল্লুর রহমানেরর ডিলারশিপ বাতিলসহ সব ধরনের আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বরগুনার আলো
অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর