• মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৩ ১৪২৭

  • || ১২ জমাদিউস সানি ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
দেশে করোনায় ১৪ মৃত্যু, শনাক্ত ৫১৫ কারও ব্যবসায়িক স্বার্থে ভ্যাকসিন সংগ্রহ করেনি সরকার: কাদের দেশের প্রথম নৌপ্রধান ক্যাপ্টেন নুরুল হক আর নেই দেশে ফিটনেসবিহীন গাড়ি চার লাখ ৮১ হাজার: কাদের বৈধ পথে বাড়ছে রেমিট্যান্স: পলক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৮, শনাক্ত ৬০২ চার ফিফটিতে বাংলাদেশের সংগ্রহ ২৯৭ সব জেলায় ৪-৫ দিনের মধ্যে ভ্যাকসিন পৌঁছে যাবে: পাপন দেশে পৌঁছেছে সেরামের ৫০ লাখ টিকা রমজানে টিসিবির পণ্য ৩ গুণ বাড়ানো হবে: বাণিজ্যমন্ত্রী রেশম শিল্পের উন্নয়নে সমন্বিত উদ্যোগ নেওয়া হবে: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, শনাক্ত ৪৭৩ অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক‌্যবদ্ধ হওয়ার আহ্বান: কাদের দশম ও দ্বাদশ শ্রেণির নিয়মিত ক্লাস হবে: শিক্ষামন্ত্রী ঢাকা শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত হবে: তাজুল করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ সার্জেন্টের ওপর হামলাকারী সেই যুবক গ্রেপ্তার পিকে হালদারের দুই সহযোগীকে গ্রেফতার করেছে দুদক

১৪ বলেই শেষ নিউজিল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ

বরগুনার আলো

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২০  

সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ টি-২০ সিরিজের প্রথম দুই ম্যাচেই দাপুটে জয়ে সিরিজ জিতে নিয়েছিল নিউজিল্যান্ড। আজ বৃষ্টির কারণে তৃতীয় ম্যাচ শেষ হয়েছে মাত্র ২.২ ওভার অর্থাৎ ১৪ বলে।

অবশ্য শেষ না হয়ে পরিত্যক্ত হয়েছে বলাই শ্রেয়। নিউজিল্যান্ডের মাউন্টগানুইয়ের বে ওভাল স্টেডিয়ামে এই ম্যাচ দিয়েই অধিনায়ক হিসেবে মিচেল স্যান্টনারের অভিষেক হয়েছিল। টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। 

শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে শুরু করে ওয়েস্ট ইন্ডিজ। তবে মাত্র ১৪ (২.২ ওভার) বল হওয়ার পর ম্যাচে বৃষ্টি হানা দেয়। এই সময়ের মাঝে ১ উইকেট হারিয়ে ২৫ রান করে ক্যারিবীয়রা।

পরে বৃষ্টি না থামলে রেফারি ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন। এতেই ২-০ ব্যবধানে সিরিজ জিতে নেয় স্বাভাবিকরা। সিরিজ সেরা নির্বাচিত হয়েছেন ফাস্ট বোলার লকি ফার্গুসন।

সিরিজের প্রথম টি-২০তে ৫ উইকেট ও দ্বিতীয় ম্যাচে ৭২ রানে জয় পায় নিউজিল্যান্ড। আগামী ৩ ডিসেম্বর দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে মুখোমুখি হবে দুই দল।

বরগুনার আলো