রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
বন্দে আলী মিয়ার জন্ম ‘২ ঘণ্টার মধ্যে উড়ে যাবে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট!’ গরুর খামারে কম্বল দান করলেই মিলবে বন্দুকের লাইসেন্স! আজ প্রকাশ হবে রাজাকারদের তালিকা সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞ খুঁজছেন ব্রিটেনের রানি শামীমের ৩৬৫ কোটি টাকা, খালেদের ৩৪, সম্রাটের ‘তেমন নেই’ মাকাসিদুশ শরিয়া তত্ত্বের প্রয়োগ ও অপপ্রয়োগ লড়েছেন মোসাদ্দেক, জিতেছে ঢাকা প্রজন্ম থেকে প্রজন্মকে সচেতন থাকতে হবে: প্রধানমন্ত্রী মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে-প্রধানমন্ত্রী বরিস জনসনকে প্রধানমন্ত্রীর অভিনন্দন বরগুনায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত বুদ্ধিজীবী দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শহীদ বুদ্ধিজীবী দিবস আজ বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরের শাহাদতবার্ষিকী আজ বিশ্বের প্রভাবশালী ১০০ নারীর তালিকায় শেখ হাসিনা আজকের নবীন কর্মকর্তারাই হবেন ৪১ সালের সৈনিক : প্রধানমন্ত্রী ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর বয়স্ক বাবা-মাকে না দেখলে জেল
২২৯১

১৯ লাখ টাকাসহ ধরা খেলেন মাদক সম্রাটের স্ত্রী

প্রকাশিত: ৬ আগস্ট ২০১৯  

একাধিক মাদক মামলার আসামি এবং প্রায় এক ডজন পত্রিকার সাংবাদিক পরিচয়দানকারী নড়াইলের আলোচিত মাদক সম্রাট উজ্জ্বল রায়ের আস্তানায় অভিযান চালিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সোমবার (৫ আগস্ট) রাত সাড়ে ৯টা হতে সাড়ে ১১টা পর্যন্ত জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনডিসি) মুহাম্মদ আল-আমিনের নেতৃত্বে দুই ঘণ্টাব্যাপী এই অভিযান পরিচালিত হয়।

অভিযানকালে ওই আস্তানায় বিভিন্ন স্থানে লুকিয়ে রাখা ১৮ লাখ ৭০ হাজার ৪৬৩ টাকা, প্রায় দুইশ গ্রাম গাঁজাসহ খাওয়ার সরঞ্জাম, ১২টি ফেনসিডিলের খালি বোতল, ১৭ প্যাকেজ সিগারেটসহ অন্যান্য উপকরণ উদ্ধার করা হয়।

এ সময় উজ্জ্বল রায়কে পাওয়া না গেলেও তার দ্বিতীয় স্ত্রী দীপালি রায়কে আটক করা হয়। উজ্জ্বল রায়ের বিরুদ্ধে নড়াইল, যশোরসহ বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে।

পুলিশ জানিয়েছে মাদকের কারবার নির্বিঘ্নে চালিয়ে যেতে উজ্জ্বল রায় যশোর, খুলনা ও ঢাকা হতে প্রকাশিত ডজন খানেক অখ্যাত পত্রিকা ও বেশ কয়েকটি অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক বলে দাবি করতেন।

এদিকে উজ্জ্বল রায়ের বাড়িতে অভিযানের খবরে নড়াইলে কর্মরত সাংবাদিকদের মাঝে স্বস্তি ফিরে এসেছে। তারা অনতিবিলম্বে মাদক সম্রাট উজ্জ্বল রায়কে গ্রেফতারের দাবি জানিয়েছেন।

এই বিভাগের আরো খবর