সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
শিক্ষার্থীদের দাবি পূরণে কাজ করছি: বুয়েট ভিসি চট্টগ্রাম-মদিনা ফ্লাইট ৩১ তারিখ,অগ্রিম টিকিটে ১০হাজার টাকা সাশ্রয় সাংবাদিক দিল মনোয়ারার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক পুলিশের ওপর হামলা : নব্য জেএমবির দুই সদস্য গ্রেফতার আজ বুয়েটে ভর্তি পরীক্ষা শুরু আমরা চাই, ইন্টারনেটে সবাই নিরাপদ থাকুক: মোস্তাফা জব্বার নতুন প্রযুক্তি-জাত কৃষকের কাছে দ্রুত পৌঁছাতে হবে- কৃষিমন্ত্রী আজ থেকে শুরু হচ্ছে ডিজিটাল ডিভাইস এবং ইনোভেশন এক্সপো পদ্মা সেতুতে বসছে ১৫ তম স্প্যান: দৃশ্যমান হবে ২হাজার ২শ’ ৫০মিটার সহজ দুটি আমলেই বাড়বে নামাজের সৌন্দর্য ডিক্যাপ্রিওর কাছে কলম বিক্রি করছেন রাজকুমার ইসলামী ছাত্রী সংস্থার ১৩ সদস্যসহ মাদ্রাসা অধ্যক্ষ আটক দশ জনের দল নিয়েও এস্তানিয়াকে হারালো জার্মানি মুজিববর্ষের অনুষ্ঠানে আসবেন লোকসভার স্পিকার আজ বিশ্ব মান দিবস বিনা কারণে শ্রমিক ছাঁটাই করলে ব্যবস্থা: প্রতিমন্ত্রী ২০১৮-তে ক্যান্সার আক্রান্ত দেড় কোটি মানুষ, ১ কোটির মৃত্যু কেন্দ্রীয় সম্মেলন ঘিরে টানটান উত্তেজনা হাওরে মন না থাকলে চাকরি ছাড়ুন : রাষ্ট্রপতি ‘দুবাইয়ে গ্রেফতার জিসানের মুক্তির খবর ভিত্তিহীন’
৬৭

২০ টিরও অধিক ডাকাতি মামলার প্রধান আসামি মন্টু গ্রেপ্তার

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

বরিশাল বিভাগের ডাকাত দলের দলনেতা এবং ২০টিরও অধিক ডাকাতি মামলার প্রধান আসামি মন্টু কবিরাজকে গ্রেপ্তার করেছে বেতাগী থানা পুলিশ। শুক্রবার বিকাল ২টায় বেতাগী থানা পুলিশের এক বিশেষ অভিযানে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। গ্রেপ্তার মন্টু কবিরাজ পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার নিজ ভান্ডারিয়া গ্রামের মো. আজাহার কবিরাজ এর ছেলে।

বেতাগী থানার উপ-পরিদর্শক ও অভিযানের প্রধান মো. রাসেল মাহমুদ জানান, ডাকাত সর্দার মন্টু কবিরাজ কাঠালিয়া থানায় একটি ডাকাতি মামলার ১০ বছরের পলাতক আসামি। এছাড়াও ভান্ডারিয়া থানায় সাজাপ্রাপ্ত সহ তিনটি ডাকাতি ও অস্ত্র মামলার গ্রেপ্তারী পরোয়ানা তার নামে। আসামির বিরুদ্ধে একাধিক জেলার বিভিন্ন থানায় ২০টির অধিক ডাকাতি, ছিনতাই, গরু চুরি, ডাকাতির চেষ্টার মামলা রয়েছে।

বেতাগী থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া বলেন, আন্ত:জেলা ডাকাত দলের দলনেতা ও গরু চোর চক্রের মূলহোতা মন্টু কবিরাজকে বেতাগী পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার করা হয়েছে। বেতাগী থানায় গরু চুরির একটি মামলার আসামি হিসেবে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এছাড়াও সে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলার আসামি। শনিবার আসামি মন্টু কবিরাজকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরো খবর