শনিবার   ১৭ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৫ জ্বিলহজ্জ ১৪৪০

বরগুনার আলো
ব্রেকিং:
রবি শাস্ত্রীর পুনঃনিয়োগে নাখোশ ভারতীয় সমর্থকরা চামড়ার দরপতনের সঙ্গে জড়িতদের বিচার হবে: তথ্যমন্ত্রী বোর্ডের কাছে দুই মাসের সময় চাইলেন মাশরাফি মোটরসাইকেলসহ দুই চোর গ্রেফতার ডেঙ্গুজ্বর থেকে মুক্তি পেতে ‘স্টপ ডেঙ্গু’ অ্যাপ চালু দেশব্যাপী সিরিজ বোমা হামলার ১৪ বছর আজ মেসিহীন হার দিয়ে লা লিগা শুরু বার্সার আজ থেকে হজের ফিরতি ফ্লাইট শুরু কবি শামসুর রাহমানের ১৩তম মৃত্যুবার্ষিকী আজ সোমবার ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী কবিরা গুনাহকারীরা কি চিরকাল জাহান্নামে থাকবে? মিরপুরে বস্তির আগুন নিয়ন্ত্রণে ২০ ইউনিট ১৯ হাজার ৪০০ পিস ইয়াবাসহ আটক দুই বাড়তি ভাড়া আদায়ের অপরাধে ১৭ পরিবহনকে জরিমানা ‘সবসময় যারা আমাদের বাড়িতে ঘোরাঘুরি করতো তারাই সেই খুনি’   হাতঘড়ির ফ্যাশন ফিরে এসেছে দেশে শেখ হাসিনার জীবনই এখন বেশি ঝুঁকিপূর্ণ : কাদের বিশ্বের আট গুরুত্বপূর্ণ শহরে ‘মুজিববর্ষ’ উদযাপন করা হবে বিশ্বকাপ বাছাইয়ের জন্য প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের জিরো টলারেন্স নীতিতে জঙ্গি দমন সম্ভব হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী
২৪

২০ টিরও অধিক ডাকাতি মামলার প্রধান আসামি মন্টু গ্রেপ্তার

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

বরিশাল বিভাগের ডাকাত দলের দলনেতা এবং ২০টিরও অধিক ডাকাতি মামলার প্রধান আসামি মন্টু কবিরাজকে গ্রেপ্তার করেছে বেতাগী থানা পুলিশ। শুক্রবার বিকাল ২টায় বেতাগী থানা পুলিশের এক বিশেষ অভিযানে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। গ্রেপ্তার মন্টু কবিরাজ পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার নিজ ভান্ডারিয়া গ্রামের মো. আজাহার কবিরাজ এর ছেলে।

বেতাগী থানার উপ-পরিদর্শক ও অভিযানের প্রধান মো. রাসেল মাহমুদ জানান, ডাকাত সর্দার মন্টু কবিরাজ কাঠালিয়া থানায় একটি ডাকাতি মামলার ১০ বছরের পলাতক আসামি। এছাড়াও ভান্ডারিয়া থানায় সাজাপ্রাপ্ত সহ তিনটি ডাকাতি ও অস্ত্র মামলার গ্রেপ্তারী পরোয়ানা তার নামে। আসামির বিরুদ্ধে একাধিক জেলার বিভিন্ন থানায় ২০টির অধিক ডাকাতি, ছিনতাই, গরু চুরি, ডাকাতির চেষ্টার মামলা রয়েছে।

বেতাগী থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া বলেন, আন্ত:জেলা ডাকাত দলের দলনেতা ও গরু চোর চক্রের মূলহোতা মন্টু কবিরাজকে বেতাগী পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার করা হয়েছে। বেতাগী থানায় গরু চুরির একটি মামলার আসামি হিসেবে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এছাড়াও সে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলার আসামি। শনিবার আসামি মন্টু কবিরাজকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরো খবর