• মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ৯ ১৪২৭

  • || ০৮ রবিউস সানি ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০ স্বাধীনতার ইতিহাস বিকৃত করাই বিএনপির গণতন্ত্র: কাদের প্রখ্যাত আলেম পীরজাদা গোলাম সারোয়ার সাঈদী আর নেই মানুষের কঙ্কালসহ গ্রেফতার বাপ্পী তিন দিনের রিমান্ডে শ্রাবন্তীকে কুপ্রস্তাবের অভিযোগে খুলনায় যুবক গ্রেফতার ডিসেম্বরের মাঝামাঝিতে বসবে পদ্মাসেতুর অবশিষ্ট ৪ স্প্যান: কাদের করোনায় আরও ৩০ জনের মৃত্যু, শনাক্ত ২৩৬৪ ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় মজনুর যাবজ্জীবন ২০২১ সালের মধ্যে ১২৯ নতুন ফায়ার স্টেশন: স্বরাষ্ট্রমন্ত্রী এএসপি আনিসুল হত্যা মামলা: রিমান্ড শেষে কারাগারে আরও ৪ টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ বিএনপির রাজনীতিতে হতাশা আর ব্যর্থতা ভর করেছে: কাদের শাহজালালে যাত্রীর কাছ থেকে ৫ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার নেপালের বিপক্ষে সিরিজ জয় বাংলাদেশের বিএনপি বাসে আগুন দিয়ে অবলীলায় মিথ্যা বলছে: তথ্যমন্ত্রী ফাতেহা-ই-ইয়াজদাহম ২৭ নভেম্বর সাবেক ডেপুটি স্পিকার শওকত আলী আর নেই মিথ্যা বলায় পুরস্কার থাকলে প্রথমটি পেতেন ফখরুল: তথ্যমন্ত্রী

৩০ সেকেন্ডে ১২ লাখ টাকা চুরি, চারজন গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২০  

রংপুর নগরীর কাচারি বাজার এলাকায় ৩০ সেকেন্ডে সাড়ে ১২ লাখ টাকা চুরির ঘটনায় নারীসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা নগরীর কোতোয়ালি থানার এসআই নুর আমিন। এর আগে, রোববার বগুড়া শহরের চেলোপাড়া এলাকা থেকে ওই চারজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- বগুড়া শহরের উত্তর চেলোপাড়া গ্রামের ইকবাল আনোয়ারের ছেলে ইরাক আনোয়ার, আফছার আলীর ছেলে আনিফুল ওরফে হানিফুল, বিপ্লব মিয়ার স্ত্রী শাপলা বেগম ও বাদল মিয়ার স্ত্রী ফরিদা বেগম।

এসআই নুর আমিন জানান, সিসিটিভির ফুটেজসহ বিভিন্ন তথ্য-উপাত্ত সংগ্রহ করে রোববার বগুড়ার চেলোপাড়া এলাকায় অভিযান চালিয়ে ওই চারজনকে গ্রেফতার করা হয়। সোমবার বিকেলে সাতদিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে।

১৯ অক্টোবর বেলা ১১টার দিকে সোনালী ব্যাংকের কাচারি বাজার শাখা থেকে টাকা তুলে সিঁড়ি দিয়ে নিচে নামেন নগরীর কেরানীপাড়ার বাসিন্দা এবং ব্যবসয়ী সুজাউল ইসলাম। পরে ব্যাগটি মোটরসাইকেলের হাতলে রেখে তিনি তালা খুলছিলেন। ৩০ সেকেন্ডের মধ্যে তালা খুলে মাথা তুলেই দেখেন টাকার ব্যাগটি নেই। ব্যাগে সাড়ে ১২ লাখ টাকা ছিল। এ ঘটনায় ওইদিনই মামলা করেন তিনি।

বরগুনার আলো