রোববার   ২৩ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১১ ১৪২৬   ২৮ জমাদিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
পতাকার মর্যাদা ধরে রাখতে সেনা সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান জুয়ার আসর থেকে আটক ২৬ দুই ইউনিভার্সিটিকে ১০ লাখ টাকা করে জরিমানা দৃশ্যমান পদ্মা সেতুর পৌনে চার কিলোমিটার সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি আজ একুশে পদক প্রদান করবেন প্রধানমন্ত্রী এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী
৯৯

৪০০ কোটি পার করলো প্রভাসের ‘সাহো’

বরগুনার আলো

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

শুরুতে মিশ্র প্রতিক্রিয়ার মধ্য দিয়ে যাত্রা শুরু করলেও বক্স অফিসে ঝড় তুলেই চলেছে প্রভাসের ‘সাহো’। মাত্র ১০ দিনে সিনেমাটি বিশ্বব্যাপী ৪শ’ কোটি রুপি আয় করে নিয়েছে। সাহোর টুইটার পেজ থেকে এমনটিই জানানো হয়েছে।

মুক্তির পর ‘সাহো’ সমালোচকদের তেমন খুশি করতে পারেনি। অনেকে এর গল্প ও চিত্রনাট্য নিয়ে প্রশ্ন তুলেছেন। তবে সেদিকে কর্ণপাত করেননি প্রভাসভক্তরা। তাদের অনেকে সিনেমার প্রশংসা করেছেই বরং সমালোচকদেরই সমালোচনা করেছেন। যার কারণে বক্স অফিস কাঁপাচ্ছে অ্যাকশন-থ্রিলারটি।

তরুণ পরিচালক সুজিতের ‘সাহো’ সিনেমাটি হিন্দি, তামিল, তেলুগু ও মালয়ালাম ভাষায় মুক্তি পেয়েছে। এতে অভিনয় করেছেন প্রভাস, শ্রদ্ধা কাপুর, নীল নিতিন মুকেশ, অরুণ বিজয়, জ্যাকি শ্রফ, চাঙ্কি পাণ্ডে, মন্দিরা বেদিসহ অনেকে।

৩০ আগস্ট ‘সাহো’ বিশ্বব্যাপী মুক্তি পায়। মুক্তির মাত্র দু’দিনেই সিনেমাটি ২০০ কোটি রুপি ঘরে তোলে।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর