• শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৬ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
আমতলী আওয়ামী লীগ নেতার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বঙ্গবন্ধুর খুনি মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ নিয়োগ পেলেন নতুন আইজিপি বেনজীর, র‌্যাব মহাপরিচালক মামুন মাজেদের মৃত্যু পরোয়ানা জারি যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১৬৪ কারাগারে বঙ্গবন্ধুর পলাতক খুনি ক্যাপ্টেন মাজেদ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ আদালতে বঙ্গবন্ধু হত্যা: আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী
২৪

৬ বছরের শিশু ধর্ষণকারী বৃদ্ধ গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

সাতক্ষীরার মাটিয়াডাঙ্গার ছয় বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ঝিনাইদহ থেকে ধর্ষক লিয়াকত আলীকে (৫০) গ্রেফতার করেছে র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা। বুধবার (২৫ মার্চ) ভোরে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানাধীন লক্ষিণকুন্ড গ্রামের জনৈক শাহিনুর রহমানের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ধর্ষক লিয়াকত আলী সাতক্ষীরা সদর উপজেলার খানপুর গ্রামের উত্তরপাড়ার আবু বক্কর সরদারের ছেলে।র‌্যাব জানায়, গত ১৯ মার্চ বৃহস্পতিবার লম্পট লিয়াকত আলী তার মেয়ে জামাইয়ের বাড়ি সদর উপলোর মাটিয়াডাঙ্গায় বেড়াতে এসে তার মেয়ের প্রতিবেশীর ওই কন্যা শিশুটিকে সন্ধ্যার দিকে সুযোগ বুঝে মিষ্টি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে জনৈক শহিদুলের ঘেরের উত্তর পাড়ে ভেড়ির উপর ভেকু মেশিনের আড়ালে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

শিশুটির আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষক লিয়াকত আলী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এরপর শিশুটির বাবা বাদি হয়ে ধর্ষক লিয়াকত আলীর বিরুদ্ধে ওই দিন রাতেই নারী ও শিশু নির্যাতন আইনে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ধর্ষককে গ্রেফতারের জন্য র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা ছায়া তদন্ত শুরু করে।

বুধবার ভোরে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানাধীন লক্ষিণকুন্ড গ্রামের জনৈক শাহিনুর রহমানের বাড়ি থেকে ধর্ষক লিয়কত আলীকে গ্রেপ্তার করা করা হয়।র‌্যাব সাতক্ষীরা ক্যাম্প কমান্ডার অতিঃপুলিশ সুপার মোতাহার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

বরগুনার আলো
অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর