রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
বরগুনায় তিন দিনব্যাপি কৃষি প্রযুক্তি মেলা শুরু নারীরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে এগিয়ে যাবেন  নারীর স্বনির্ভরতা অর্জনে সকলকে একযোগে কাজ করতে রাষ্ট্রপতির আহবান সচিবালয়ের আশপাশে হর্ন বাজালেই জেল-জরিমানা পরস্পরের সালাম শুভেচ্ছা বিনিময়ের শ্রেষ্ঠ প্রথা মানবাধিকার দিবসে প্রকাশ্যে আসছেন এসিডদগ্ধ দীপিকা দেশের প্রথম আইটি বিজনেস ইনকিউবেটর নির্মাণকাজের উদ্বোধন   শুরু হলো বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান বিজয়ীদের চলচ্চিত্র পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী বিপিএল উদ্বোধনীতে সালমান খান ও ক্যাটরিনা কাইফ মঞ্চ প্রস্তুত, অপেক্ষা কিছুক্ষণের রাত পোহালেই সমাবর্তন বরিশাল মহানগর আ’লীগের সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক সাদিক মরা গাঙে জোয়ার আর আসে না, বিএনপিকে কাদের ‘পানিপথ’ বনাম ‘পতি পত্নী অউর ওহ’ বেগম রোকেয়া পদক পাচ্ছেন ৫ বিশিষ্ট নারী ক্রিকেটেও স্বর্ণ জিতলো বাংলাদেশের মেয়েরা পবিত্র ফাতিহা-ই-ইয়াজদাহম সোমবার বিজয় র‌্যালিতে বিএনপির হামলা, ছাত্রলীগ নেতাসহ আহত ২০ বিজয় দিবসে অভ্যর্থনায় ভারত যাচ্ছেন ৩০ মুক্তিযোদ্ধা
৪৯

৭৫ পরবর্তীতে অনেকে উচ্ছিষ্টের লোভে দল ছেড়ে চলে গেছেন: নওফেল

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  


 শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, ৭৫ পরবর্তী দুঃসময়ে যখন অনেকে ক্ষমতার উচ্ছিষ্টের লোভে দল ছেড়ে চলে গেছেন, তখন আখতারুজ্জামান বাবু দলের প্রতি আস্থা রেখে নিজের সর্বস্ব ঢেলে দিয়েছেন।


বুধবার (১৩ নভেম্বর) দুপুরে নগরের কে বি কনভেনশন সেন্টারে আয়োজিত প্রয়াত আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামান বাবুর ৭ম মৃত্যুবার্ষিকীর স্মরণ সভায় তিনি এসব কথা বলেন।

নওফেল বলেন, দলের দুঃসময়ে অনেকে সাহস হারিয়ে ফেলেন। অনেক বড় বড় নেতাও দলের প্রতি আস্থা হারান। তবে বাবু চাচা বঙ্গবন্ধুর আদর্শের প্রতি, বঙ্গবন্ধু কন্যার প্রতি আস্থা হারাননি।

তিনি বলেন, আমার রাজনৈতিক যোগ্যতা এবং অভিজ্ঞতা তেমন বেশি নয়। তবে আমার সৌভাগ্য- এ ক্ষুদ্র সময়ে আমি বাবু চাচার স্নেহ পেয়েছি।

‘১/১১ এর সময় আমার বাবা যখন গ্রেফতার হন, আমি তখন লন্ডনে। একদিন বাবু চাচার সঙ্গে লন্ডনে দেখা করলাম। তিনি বললেন, এই যে দুঃসময় দেখছ এর চেয়েও কঠিন সময় আমরা পার করে এসেছি। সেদিন তার কথায় সাহস পেয়েছিলাম।’

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বক্তব্য দেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী ও আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী, আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

এই বিভাগের আরো খবর