• শুক্রবার ১২ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৮ ১৪৩১

  • || ০৪ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই চীনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শেখ হাসিনা রোহিঙ্গাদের প্রত্যাবাসনে চীনের প্রতি সহযোগিতার আহ্বান বাংলাদেশে বিনিয়োগের এখনই উপযুক্ত সময় তিয়েনআনমেন স্কয়ারে চীনা বিপ্লবীদের প্রতি শেখ হাসিনার শ্রদ্ধা চীন-বাংলাদেশ হাত মেলালে বিশাল কিছু অর্জন সম্ভব: প্রধানমন্ত্রী বাংলাদেশে বিনিয়োগের এখনই সময়: চীনা ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন, শি জিংপিংয়ের সঙ্গে বৈঠক আজ দ্বিপক্ষীয় সফরে চীনের পথে প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীকে বিশ্বমানের করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী চীন সফরে যাচ্ছেন আজ সর্বজনীন পেনশনে যুক্ত হতে নেতাকর্মীদের প্রতি আহ্বান শেখ হাসিনার পড়াশোনা নষ্ট করে কোটাবিরোধী আন্দোলনের কোনো যৌক্তিকতা নেই পিজিআরকে ‘চেইন অব কমান্ডে’র প্রতি আস্থাশীল থেকে অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালনের নির্দেশ রাষ্ট্রপতির টেকসই উন্নয়ন ত্বরান্বিতে কৃষি ও কৃষকের উন্নয়ন নিশ্চিত করতে হবে সরকারের কৃষিবান্ধব নীতির ফলে টেকসই কৃষি প্রবৃদ্ধি নিশ্চিত হয়েছে

আত্মসমর্পণ করা ২৮৪ জলদস্যুকে ঈদ উপহার দিলো র‍্যাব-৮

বরগুনার আলো

প্রকাশিত: ১৩ জুন ২০২৪  

আত্মসমর্পণ করা সুন্দরবনের ২৮৪ জলদস্যুর মাঝে ঈদ উপহার বিতরণ করেছে র‍্যাব। বুধবার (১২ জুন) খুলনা, বাগেরহাট ও সাতক্ষীরার জলদস্যুদের মাঝে এসব বিতরণ করা হয়।

র‌্যাব জানায়, ২০১৬ সালের ৩১ মে থেকে ২০১৮ সালের ১ নভেম্বর পর্যন্ত ২৭টি বাহিনীর ২৮৪ জন জেলে আত্মসমর্পণ করে। ঈদুল আজহা উপলক্ষ্যে তাদের মাঝে চাল, তেল, ঘি, সেমাই, চিনি, গুড়া দুধ, লবণ, বাদাম, কিসমিস, জিরা, এলাচ, দারুচিনি, পেঁয়াজ ও ব্যাগ দেয়া হয়েছে।

খুলনার জিরো পয়েন্টে ২৬ জন, চুকনগর বাজারে একজন, তালা বাজারে ৩ জন, আকড়ঘাটায় ২ জন এবং কয়রা উপজেলায় ১৪ জনকে অধিনায়ক লে. কর্নেল যুবায়ের আলম ও উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম খাবার সামগ্রী বিতরণ করেন। সাতক্ষীরার মুন্সিগঞ্জে ৫৫ জন, সদর কোর্টে ৭ জনকে ঈদ উপহার দেন এএসপি রেজাউল করিম।

এছাড়াও বাগেরহাটের সাইনবোর্ড এলাকায় ৩০ জন, ভাগা এলাকায় ৮১ জন ও মংলা এলাকায় ৬২ জনকে র‌্যাব-৮ এর পক্ষ থেকে উপহার দেয়া হয়েছে।

বরগুনার আলো