• শুক্রবার ১৯ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৩ ১৪৩১

  • || ১১ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী

থানা হাজতে উল্লাস ও শুয়ে থাকার ছবি ভাইরাল, এসআই বরখাস্ত

বরগুনার আলো

প্রকাশিত: ১৬ মে ২০২৩  

বরিশাল মহানগর ছাত্রলীগের আহ্বায়ক রইজ আহমেদ মান্না ও তার অনুসারীদের আটকের পর থানা হাজতে উল্লাস ও শুয়ে থাকার ছবি ভাইরাল হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানাহাজতের এই ছবি সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এ ঘটনায় কাউনিয়া থানার সেকেন্ড অফিসার এসআই সাইদুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বিষয়টি সোমবার (১৫ মে) বিকেলে নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল।

ছবিতে দেখা যায়, মান্নাসহ তার অনুসারীরা থানা হাজতে শুয়ে-বসে আছেন। এছাড়া মান্নাকে আটকের সময় অভিযান পরিচালনাকারী এসআই সাইদুলের হাস্যোজ্জ্বল একটি ছবিও ভাইরাল হয়েছে। এই ছবিগুলো বরিশাল নগরীতে টক অব দ্যা টাউন। কাউনিয়া থানার ওসি মুকুল বলেন, থানা হাজতের মধ্যে একটি ছবি ভাইরাল হয়েছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তাদের নজরে আসে। তারপরই তদন্তের স্বার্থে এসআই সাইদুলকে ক্লোজ করা হয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার সাইফুল ইসলাম জানান, কোনোভাবেই থানা হাজতের ছবি বাইরে যাওয়ার সুযোগ নেই। তারপরও যদি এমন ঘটনা হয়ে থাকে তাহলে তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।

রোববার রাত পৌঁনে ৮টার দিকে নগরীর কাউনিয়ায় নৌকার মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাতের তিন কর্মীকে মারধর ও জখমের অভিযোগ ওঠে তাদের বিরুদ্ধে। এরপর রাত ১২টার দিকে নগরীর হাসপাতাল রোড থেকে সাত নেতাকর্মী ও পরে আরও তিনজনকে আটক করে কাউনিয়া থানা পুলিশ। এছাড়া সোমবার আরও তিনজনকে গ্রেফতার করে পুলিশের কাছে দিয়েছে র‌্যাব-৮। সোমবার সকালে এই ঘটনায় কাউনিয়া থানায় মামলা করেন ভুক্তভোগী মনা আহমেদ।

এই মামলায় ১৩ জনকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ। মামলায় নৌকার কর্মী মামলার বাদী মনার মাথায় পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি ও পিস্তলের বাট দিয়ে মাথায় আঘাত করলে জখম করার অভিযোগ করা হয়েছে। এসময় অন্যান্য আসামিরা লোহার রড, হকস্টিক ও লাঠি দিয়ে মনা আহমেদ, আব্দুল হালিম শাহ ও জাহিদ ভূইয়াকে মারধর করে বলে মামলায় উল্লেখ করা হয়।

তাদের শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহতরা সবাই বরিশাল সিটি নির্বাচনে নৌকার প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাতের কর্মী। নিয়মিত নির্বাচনী কার্যক্রমে অংশ নেওয়ায় এই হামলা করা হয়েছে বলে মামলায় অভিযোগ তোলা হয়েছে। আদালতের মাধ্যমে গ্রেফতার ব্যক্তিদের কারাগারে পাঠিয়েছে পুলিশ।

বরগুনার আলো