• শুক্রবার ১৯ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৩ ১৪৩১

  • || ১১ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী

অন্যায় করে পার পাওয়ার কোনো সুযোগ নেই : মায়া

বরগুনার আলো

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২৩  

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই তার দলের কেউ অন্যায় করে পার পাওয়ার কোনো সুযোগ নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে যারা বানচালের চেষ্টা করবে, জনগণকে সঙ্গে নিয়ে তাদের প্রতিহত করা হবে।

তিনি বলেন, জ্বালাও পোড়াও আর জঙ্গিবাদের দোসরদের এ দেশের মানুষ আর দেখতে চায় না। বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার দিবাস্বপ্ন দেখছে। আন্দোলন করে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতাচ্যুত করার শক্তি বিএনপির নেই। দেশের চলমান স্থিতিশীলতা বিনষ্টের জন্য তারা যতই চেষ্টা করুক, কখনও সফল হবে না। আন্দোলন করে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করার শক্তি বিএনপির নেই। তারা দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায়, তারা দেশ ও জাতির শত্রু।

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বাহাদুরপুরে নিহত যুবলীগ নেতা বাবুর স্মরণে মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন, সবাই প্রস্তুত থাকুন, নৌকা নিয়ে আসব ইন শা আল্লাহ। সব নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করতে হবে। নৌকার বিজয় হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও দেশের প্রধানমন্ত্রী হবেন। এতে দেশের উন্নয়ন অব্যাহত থাকবে।

তিনি বলেন, বাবুকে যারা হত্যা করেছে। তারা যতই শক্তিশালী হোক না কেন, তাদের আইনের আওতায় আনা হবে। একজন নিরীহ সহজ সরল প্রকৃতির লোক, যুব লীগ নেতা মোবারক হোসেন বাবুকে সন্ত্রাসীরা প্রকাশ্যে দিবালোকে গুলি করে হত্যা করেছে। তার স্ত্রী ও সন্তানের দায়িত্ব নেবে কে? যারা সন্ত্রাসী কার্যকলাপ করে এখনও ঘুরে বেড়ায়, তাদের হুশিয়ার করে দেই, অন্যায় করে কেউ পার পাবে না।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আহসান উল্লাহ আহসান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, সদস্য বাবু রাধেশ্যাম চান্দু, ছেংগারচর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন, নিহত মোবারক হোসেন বাবুর ভাই যুবলীগ নেতা আমির হোসেন কালু প্রমুখ।

উল্লেখ্য, গত ১৭ জুন স্থানীয় যুবলীগ কর্মী মোবারক হোসেন বাবু প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধ হয়ে নিহত হন।

বরগুনার আলো