• শুক্রবার ১২ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৮ ১৪৩১

  • || ০৪ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই চীনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শেখ হাসিনা রোহিঙ্গাদের প্রত্যাবাসনে চীনের প্রতি সহযোগিতার আহ্বান বাংলাদেশে বিনিয়োগের এখনই উপযুক্ত সময় তিয়েনআনমেন স্কয়ারে চীনা বিপ্লবীদের প্রতি শেখ হাসিনার শ্রদ্ধা চীন-বাংলাদেশ হাত মেলালে বিশাল কিছু অর্জন সম্ভব: প্রধানমন্ত্রী বাংলাদেশে বিনিয়োগের এখনই সময়: চীনা ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন, শি জিংপিংয়ের সঙ্গে বৈঠক আজ দ্বিপক্ষীয় সফরে চীনের পথে প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীকে বিশ্বমানের করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী চীন সফরে যাচ্ছেন আজ সর্বজনীন পেনশনে যুক্ত হতে নেতাকর্মীদের প্রতি আহ্বান শেখ হাসিনার পড়াশোনা নষ্ট করে কোটাবিরোধী আন্দোলনের কোনো যৌক্তিকতা নেই পিজিআরকে ‘চেইন অব কমান্ডে’র প্রতি আস্থাশীল থেকে অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালনের নির্দেশ রাষ্ট্রপতির টেকসই উন্নয়ন ত্বরান্বিতে কৃষি ও কৃষকের উন্নয়ন নিশ্চিত করতে হবে সরকারের কৃষিবান্ধব নীতির ফলে টেকসই কৃষি প্রবৃদ্ধি নিশ্চিত হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজের ১০ ঘণ্টা পর উদ্ধার ভাই-বোন

বরগুনার আলো

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩  

ব্রাহ্মণবাড়িয়ায় মুদির দোকান থেকে দিয়াশলাই আনতে গিয়ে ফাতেমা ও মঈন উদ্দিন নামের দুই ভাই-বোন নিখোঁজের ১০ ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ।

সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে আশুগঞ্জ উপজেলার তারুয়ার নজরুল মার্কেটের সামনে থেকে নিখোঁজ শিশুদের উদ্ধার করে পুলিশ। এর আগে সকাল ৭টার দিকে জেলা শহরের মধ্যপাড়া শান্তিবাগ এলাকা থেকে দুই শিশু নিখোঁজ হয়।

উদ্ধারকৃত শিশু ফাতেমা ও মঈন উদ্দিন জেলার সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের নাটাই মধ্যপাড়ার কাউসার মিয়ার সন্তান। তারা মধ্যপাড়া শান্তিবাগ মহল্লার পোয়া পুকুরের উত্তর পাড় এলাকার হাজী মোহাম্মদ আলী ভবনের নিচতলায় ভাড়া থাকেন।

সদর মডেল থানার ওসি মো. আসলাম হোসেন জানান, বিকেলে জেলার আশুগঞ্জ উলজেলার তারুয়া ইউপির তারুয়া গ্রামের শালুক পাড়া বাজারে একটি ইজিবাইক থেকে দুই শিশুকে ফেলে চলে যায় অজ্ঞাত ব্যক্তিরা। পরে স্থানীয় মেম্বারের মাধ্যমে শিশুদের খোঁজ পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। দুই শিশুকে তাদের বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো জানান, সকাল ৭টার দিকে মধ্যপাড়া শান্তিবাগ এলাকার পোয়া পুকুরের উত্তর পাড় হাজী মোহাম্মদ আলী ভবনের রাস্তার পাশের মুদির মালের দোকানে যাওয়ার পর শিশুরা নিখোঁজ হয়। পরে পুলিশ শিশুদের উদ্ধারের কাজ শুরু করে।

বরগুনার আলো