• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

ভৈরবে শিয়ালের কামড়ে আহত ১৪

বরগুনার আলো

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২৩  

কিশোরগঞ্জের ভৈরবে শিয়ালের কামড়ে ১৪ জন আহত হয়েছেন। তাদের মধ্যে সোয়েব মোল্লা নামের একজনকে গুরুতর অবস্থায় ঢাকার মহাখালী আইসিডিডিআরবিতে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) রাত থেকে শুক্রবার (৮ ডিসেম্বর) সকাল পর্যন্ত ভৈরব উপজেলার বিভিন্ন এলাকায়ে এ ঘটনা ঘটে।  

আহতরা হলেন- ভৈরব উপজেলার চন্ডিবের এলাকার অনিক মোল্লা (২৬), সোয়েব মোল্লা (৫০), কাজী আল আমিন (৪০), তমাল খা (২৪), শুভ (২২), আলম (২০), পুলতাকান্দা এলাকার সোলেয়মান (৩৬), ভৈরবপুর গ্রামের আরমান (২৬), উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের রবিন মিয়া (১৯) মধ্যচর গ্রামের ফরিদ মিয়া (৪৩), সোহেলা বেগম (৩০), রুবেল (২৮), জামালপুর গ্রামের মোশারফ (৩৫) ও পার্শ্ববর্তী নরসিংদী জেলার রায়পুরা উপজেলার তানভীর (২৬)।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে ভৈরব উপজেলার চণ্ডিবের এলাকার অনিক মোল্লাকে হাত ও পায়ে কামড় দেয় একটি শেয়াল। এছাড়া শুক্রবার (৮ ডিসেম্বর) সকাল উপজেলার ভৈরবপুর গ্রামের আরমান (২৬) ও মধ্যচর গ্রামের ফরিদ মিয়াসহ (৪৩) বিভিন্ন স্থানে ১৩ জন শিয়ালের কামড়ে আহত হন।

পরে স্থানীয় লোকজন একটি পাগলা শিয়ালকে পিটিয়ে মেরে ফেলেন। শিয়ালের কামড়ের ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। কেউ বাসা থেকে বের হতে চাইছেন না। শিয়ালের কামড়ে আহত লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। সোয়েব মোল্লা নামে একজনকে গুরুতর অবস্থায় ঢাকার মহাখালী আইসিডিডিআরবিতে পাঠানো হয়েছে।

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সোহরাব হোসেন সৌরভ বাংলানিউজকে জানান, শিয়ালের কামড়ে আক্রান্ত হয়ে ১৪ জন রোগী চিকিৎসা নিয়েছেন। আহতদের ইমুনোগ্লোবিন টিকা দেওয়া হয়েছে।

বরগুনার আলো