• মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১৩ ১৪২৮

  • || ১৯ সফর ১৪৪৩

বরগুনার আলো
ব্রেকিং:
৫ মামলায় খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়লো এসএসসি-এইচএসসির সব ধরনের প্রস্তুতি সম্পন্ন: শিক্ষামন্ত্রী বিশ্বে দারিদ্র্য বিমোচনে শেখ হাসিনা রোল মডেল: ওবায়দুল কাদের সাত কলেজের ভর্তি পরীক্ষার তারিখ ফের পরিবর্তন, শুরু ৫ নভেম্বর ১৪ নভেম্বর এসএসসি পরীক্ষা, এইচএসসি ২ ডিসেম্বর জাতিসংঘে শেখ হাসিনার বক্তব্য সারাবিশ্বে প্রশংসিত: ওবায়দুল কাদের নভেম্বরে এসএসসি ও ডিসেম্বরে এইচএসসি পরীক্ষা: শিক্ষামন্ত্রী জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণ স্মরণে ই-পোস্টার জরুরি ভিত্তিতে রোহিঙ্গা প্রত্যাবাসন জোরদারের দাবি প্রধানমন্ত্রীর করোনার টিকাকে ‘বৈশ্বিক জনস্বার্থ সামগ্রী’ ঘোষণার আহ্বান কুয়েত ও সুইডেনের প্রধানমন্ত্রীর সঙ্গে শেখ হাসিনার বৈঠক দেশের বিভিন্ন প্রতিশ্রুতিশীল খাতে মার্কিন বিনিয়োগের আহ্বান এসডিজি’র উন্নতিতে জাতিসংঘে পুরস্কৃত বাংলাদেশ নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী টিকা নেওয়ার পর খোলার সিদ্ধান্ত নিজ নিজ বিশ্ববিদ্যালয় নিতে পারবে বঙ্গবন্ধু ভাষণের দিনকে এবারও ‘বাংলাদেশি ইমিগ্রান্ট ডে’ ঘোষণা ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শীর্ষ অর্থনীতির দেশগুলোর অংশগ্রহণ চান প্রধানমন্ত্রী `লাশের নামে একটা বাক্সো সাজিয়ে-গুজিয়ে আনা হয়েছিল` টকশোতে কে কী বলল ওসব নিয়ে দেশ পরিচালনা করি না: প্রধানমন্ত্রী

বরগুনায় প্রধানমন্ত্রীর উপহার দেয়া ঘরের চাবি হস্থান্তর

বরগুনার আলো

প্রকাশিত: ২৪ জুলাই ২০২১  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দেয়া ঘরের চাবি বরগুনার ভূমিহীন ও গৃহহীনদের কাছে হস্থান্তর করা হয়েছে। এ সময় ঘর পরিদর্শন ও উপকারভোগীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন বরিশাল বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল।

এ সময় বিভাগীয় কমিশনারের সাথে ছিলেন বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জালাল উদ্দীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পিজুষ চন্দ্র দে, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শুভ্রা দাস, উপজেলা নির্বাহী আফিসারগণ এবং স্থানীয় জনপ্রতিনিধি ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ। 

বরগুনা সদর উপজেলার গৌড়ীচন্না ইউনিয়নের খেজুরতলা এলাকায় ঘর পরিদর্শন ও উপকারভোগীদের সাথে শুভেচ্ছা বিনিময় এবং বামনা উপজেলার রামনা গ্রামে নিবারন দাস ও আলো রানীর হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘরের চাবি তুলে দেন বিভাগীয় কমিশনার। এরপর পাথরঘাটা উপজেলার ঘুটাবাছা গ্রামে মোঃ মালেকের ঘর উদ্বোধন ও আয় বৃদ্ধির জন্য তার হাতে দুটি ছাগল এবং হাঁস, মুরগি হস্তান্তর করেন তিনি।

ঘর পরিদর্শন শেষে বরিশাল বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বলেন, ঘরের নির্মাণ কাজ ভালো হয়েছে এবং যারা ঘর পেয়েছেন সেই মা-বোনদের আনন্দ দেখে আমি অনুপ্রাণীত। প্রধানমন্ত্রীর স্বপ্নের এই কর্মসূচি সুন্দরভাবে বাস্তবায়নের জন্য আমরা কাজ করে যাচ্ছি এবং বরগুনায় এই কার্যক্রম আরও বৃদ্ধি করা হবে।

পর্যায়ক্রমে বরগুনা জেলায় ৮৭৪টি পরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উপহারের ঘর পাবে বলে জানান বরিশাল বিভাগীয় কমিশনার।

বরগুনার আলো