• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

২০ বছর পর বরগুনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন

বরগুনার আলো

প্রকাশিত: ১৫ জুলাই ২০২৩  

দীর্ঘ ২০ বছর বরগুনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন আজ শনিবার (১৫ জুলাই)। বরগুনার সিরাজ উদ্দিন মিলনায়তন টাউনহলে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম।

সরেজমিনে দেখা গেছে, জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন উপলক্ষে সাজ সাজ রব বরগুনায়। ব্যানার ও পোস্টারে ছেয়ে গেছে পুরো জেলা।নেতাকর্মীদের নিয়ে মিছিল দিচ্ছেন নতুন কমিটিতে পদপ্রার্থীরা।

বরগুনা জেলা স্বেচ্ছাসেবক লীগের বর্তমান সভাপতি কে. এম. আবদুর রশিদ বলেন, ২০০৩ সালে সবশেষ জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে আমাকে সভাপতি এবং শরীফ ইলিয়াস আহমেদ স্বপনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এরপর আর কোনো সম্মেলন অনুষ্ঠিত হয়নি।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শরীফ ইলিয়াস আহমেদ স্বপন বলেন, সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আমিসহ এখন পর্যন্ত ১২ জন তাদের পরিচয়পত্র জমা দিয়েছেন। এরা হলেন- বর্তমান সভাপতি কে. এম. আবদুর রশিদ, মো. তানভীর হোসাইন, মুরাদ হোসেন, সাইমুল ইসলাম রাব্বি, শাখাওয়াত হোসেন সুজন মোল্লা, ইকবাল হোসাইন, আল আমিন সৈকত, সানাউল্লাহ খান।

সম্মেলনে উপস্থিত থাকবেন বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন, সংরক্ষিত নারী সংসদ সদস্য সুলতানা নাদিরা, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু প্রমুখ।

বরগুনার আলো