• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী

শর্টগানসহ ডাকাত চক্রের সদস্য আটক

বরগুনার আলো

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩  

বরগুনার বামনা উপজেলায় মো. আব্দুল মালেক (৫২) নামে ডাকাত দলের এক সদস্যকে আটক করেছে এলাকাবাসী। এ সময় তার কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র (শর্টগান) উদ্ধার করা হয়।

রোববার রাত দেড়টার দিকে রামনা ইউপির পূর্ব বলইবুনিয়া গ্রামে খতিব বাড়ি সংলগ্ন এলাকায় ডাকাত চক্রের ওই সদস্যকে স্থানীয় জনতা শট গানসহ আটক করে। পরবর্তীতে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

আব্দুল মালেক কাঠালিয়া উপজেলার মহেশখালী গ্রামের মো. সেকান্দার আলীর ছেলে।

স্থানীয়রা জানান, এলাকায় ঢুকে ডাকাতির প্রস্তুতিকালে এলাকাবাসী অস্ত্রসহ তাকে ধরে ফেলে। এ সময় তার সঙ্গে থাকা অপর সদস্যরা পালিয়ে যায়।  

বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুল ইসলাম বলেন, ডাকাতির প্রস্তুতিকালে পুলিশ ও স্থানীয়দের যৌথ প্রচেষ্টায় অস্ত্রসহ একজন ডাকাত সদস্যকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন। কাঠালিয়া থানায় তার বিরুদ্ধে আরো একাধিক ডাকাতিসহ ১৩টি মামলা রয়েছে।

বরগুনার আলো