• সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৯ ১৪২৮

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

বরগুনার আলো
ব্রেকিং:
দেশের ভাবমূর্তি নষ্টকারীদের বিষয়ে সচেতন হতে হবে: প্রধানমন্ত্রী মাঝে মধ্যে কিছু ঘটিয়ে দেশের ভাবমূর্তি নষ্টের অপচেষ্টা হচ্ছে দৃষ্টিনন্দন পায়রা সেতুতে হাঁটতে পারলে ভালো লাগতো: প্রধানমন্ত্রী সিলেট-ঢাকা চার লেনের নির্মাণকাজের উদ্বোধন বাংলাদেশকে কেউ আর পিছিয়ে রাখতে পারবে না: প্রধানমন্ত্রী স্বপ্নের পায়রা সেতু উদ্বোধন ‘বাসযোগ্য গ্রহ থেকে অনেক অনেক দূরে রয়েছে বিশ্ব’ পায়রা সেতুর উদ্বোধন আজ, দক্ষিণাঞ্চলের আরেকটি স্বপ্নপূরণ নেতাকর্মীদের নজরদারি বাড়াতে বললেন শেখ হাসিনা কুমিল্লার ঘটনা দুঃখজনক, অপরাধীর বিচার হবে: প্রধানমন্ত্রী ‘দেশের সবচেয়ে বড় রপ্তানি পণ্য হবে ডিজিটাল ডিভাইস’ সরকারের ধারাবাহিকতা আছে বলেই উন্নয়ন সম্ভব হচ্ছে: প্রধানমন্ত্রী বিদেশে বিনিয়োগের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী পূর্বাচলে প্রদর্শনীকেন্দ্র উদ্বোধন করবেন আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধের নির্দেশ প্রধানমন্ত্রীর ‘এমন বাংলাদেশ গড়তে চাই, যেখানে শিশুরা বড় হবে সুন্দর পরিবেশে’ একটা অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশকে গড়তে চাই: প্রধানমন্ত্রী আমাদের ছোট রাসেল সোনা: শেখ হাসিনা শেখ রাসেলের ৫৮তম জন্মদিন

জাতিসংঘে শেখ হাসিনার বক্তব্য সারাবিশ্বে প্রশংসিত: ওবায়দুল কাদের

বরগুনার আলো

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২১  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাতিসংঘে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য বাংলাদেশকে আরো একধাপ এগিয়ে নিয়েছে। শেখ হাসিনার বক্তব্য সারাবিশ্বে প্রশংসিত হচ্ছে।

রোববার ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে এক আলোচনা সভায় তিনি একথা বলেন। আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটি অনুষ্ঠানের আয়োজন করে।

প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, অন্ধকারে মধ্যে আলো হাতে বাংলাদেশকে আলোকিত করার নাম শেখ হাসিনা। তিনি এ দেশে অর্থনৈতিক মুক্তির রোল মডেল। বাংলাদেশের  রাজনৈতিক আদর্শ শেখ হাসিনা। ষড়যন্ত্রকারীরা বার বার তার ওপর নারকীয় হামলা করেছে, কিন্তু আল্লাহর রহমত আর জনগণের আশীর্বাদে মৃত্যুর মুখে থেকে তিনি বেঁচে ফিরেছেন। 

তিনি বলেন, শেখ হাসিনা ১৯৮১ সালে থেকে শত দুর্যোগ ও ঝড়ের মধ্যে কাজ করে যাচ্ছেন। তিনি এসেছিলেন বলেই কারো পক্ষে যেটা সম্ভব ছিলো না, সেটা করা সম্ভব হয়েছে। শেখ হাসিনা এসেছিলেন বলেই বঙ্গবন্ধুর হত্যার বিচার হয়েছে, যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে ও বাংলাদেশ উন্নয়ন হয়েছে। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জাতিসংঘের ফোরামের বক্তব্য ও মূল অধিবেশনের বক্তব্যে সারাবিশ্বে প্রশংসিত হয়েছেন শেখ হাসিনা। বিশ্বে সবার জন্য ভ্যাকসিনের সমান অধিকার রাখার বক্তব্য দিয়েছেন তিনি। যা বিশ্বের বড় বড় নেতারাও বলতে সাহস করেনি।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন দলের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি। এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দীন নাছিমসহ আরো অনেকে।

বরগুনার আলো