• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী দেশকে আগের মতো ভিক্ষুকের জাতি বানাতেই এ সহিংসতা: প্রধানমন্ত্রী সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার

ট্রেনে পদ্মা সেতু পাড়ি দিয়ে ফরিদপুরের জনসভায় যাবেন প্রধানমন্ত্রী

বরগুনার আলো

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২৩  

ঢাকা-ভাঙ্গা রেলপথ ১০ অক্টোবর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন ট্রেনে চড়ে পদ্মা সেতু পাড়ি দিয়ে ফরিদপুরের ভাঙ্গা স্টেডিয়াম মাঠে জনসভায় যোগ দেবেন তিনি। সোমবার (২৫ সেপ্টেম্বর) রাতে ফরিদপুরের জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার এ বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে সোমবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর জনসভাস্থল ফরিদপুরের ভাঙ্গা উপজেলা সদরের ডা. কাজী আবু ইউসুফ স্টেডিয়াম পরিদর্শন করেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। এ সময় ফরিদপুরের জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ রাজনৈতিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে নূরুল ইসলাম সুজন বলেন, ১০ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা থেকে ভাঙ্গা পর্যন্ত পদ্মা সেতু হয়ে ট্রেন চলাচল উদ্বোধন করবেন। এরপর ভাঙ্গা উপজেলার বামনকান্দা রেল জংশন এলাকায় প্রেস ব্রিফিং করবেন। পরে ভাঙ্গা ডা. কাজী আবু ইউসুফ স্টেডিয়াম মাঠে জনসভায় বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি আরও বলেন, এদিন ট্রেনে চড়ে প্রধানমন্ত্রী পদ্মা সেতু পাড়ি দেবেন। এরপর ঢাকার কমলাপুর স্টেশন থেকে ভাঙ্গা রেলস্টেশন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে ট্রেন চলাচল শুরু হবে।

এর আগে বিকেলে ট্রেন চলাচলের উদ্বোধন ও ভাঙ্গায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় পুলিশ সুপার মো. শাহজাহান বলেন, ফরিদপুরে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সব ধরনের নিরাপত্তার প্রস্তুতি নেওয়া হচ্ছে। সমাবেশ স্থলকে নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হবে। এছাড়া সমাবেশস্থলে আগত জেলা-উপজেলার সব মানুষের নিরাপত্তার বিষয়েও কাজ করছে জেলা পুলিশ।

প্রস্তুতি সভায় আরও উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লাসহ জেলা ও উপজেলার সব দফতরের প্রধানরা এবং আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা।

বরগুনার আলো