• রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১১ ১৪২৮

  • || ১৭ সফর ১৪৪৩

বরগুনার আলো
ব্রেকিং:
জাতিসংঘে শেখ হাসিনার বক্তব্য সারাবিশ্বে প্রশংসিত: ওবায়দুল কাদের নভেম্বরে এসএসসি ও ডিসেম্বরে এইচএসসি পরীক্ষা: শিক্ষামন্ত্রী জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণ স্মরণে ই-পোস্টার জরুরি ভিত্তিতে রোহিঙ্গা প্রত্যাবাসন জোরদারের দাবি প্রধানমন্ত্রীর করোনার টিকাকে ‘বৈশ্বিক জনস্বার্থ সামগ্রী’ ঘোষণার আহ্বান কুয়েত ও সুইডেনের প্রধানমন্ত্রীর সঙ্গে শেখ হাসিনার বৈঠক দেশের বিভিন্ন প্রতিশ্রুতিশীল খাতে মার্কিন বিনিয়োগের আহ্বান এসডিজি’র উন্নতিতে জাতিসংঘে পুরস্কৃত বাংলাদেশ নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী টিকা নেওয়ার পর খোলার সিদ্ধান্ত নিজ নিজ বিশ্ববিদ্যালয় নিতে পারবে বঙ্গবন্ধু ভাষণের দিনকে এবারও ‘বাংলাদেশি ইমিগ্রান্ট ডে’ ঘোষণা ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শীর্ষ অর্থনীতির দেশগুলোর অংশগ্রহণ চান প্রধানমন্ত্রী `লাশের নামে একটা বাক্সো সাজিয়ে-গুজিয়ে আনা হয়েছিল` টকশোতে কে কী বলল ওসব নিয়ে দেশ পরিচালনা করি না: প্রধানমন্ত্রী উপহারের ঘরে দুর্নীতি তদন্তে দুদককে নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী জিয়াকে আসামি করতে চেয়েছিলাম: প্রধানমন্ত্রী এটা তো দুর্নীতির জন্য হয়নি, এটা কারা করল? ওজোন স্তর রক্ষায় সরকারের পাশাপাশি বেসরকারি খাতকেও এগিয়ে আসতে হবে ওজোন স্তর রক্ষায় সিএফসি গ্যাসনির্ভর যন্ত্রের ব্যবহার কমাতে হবে

প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন: প্রেমিকার স্বীকারোক্তি

বরগুনার আলো

প্রকাশিত: ২২ জুন ২০২১  

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের আগানগর আমবাগিচা এলাকায় রতন নামের এক ব‌্যক্তির পুরুষাঙ্গ কর্তনের মামলায় আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন তার প্রেমিকা প্রিয়া ওরফে তানজিলা।

সোমবার (২১ জুন) মামলার তদন্ত কর্মকর্তা দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই (নিরস্ত্র) আবদুল কুদ্দুছ প্রিয়াকে আদালতে হাজির করেন। প্রিয়া স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

ঢাকার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাজী আশরাফুজ্জামান প্রিয়ার জবানবন্দি রেকর্ড করেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

উল্লেখ্য, প্রিয়া ও রতনের মধ‌্যে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলছিল। গত ১৯ জুন রাত ২টা ২০ মিনিটের দিকে রতন গোলাম বাজারে অবস্থার করছিল। প্রিয়াসহ আরও তিন-চারজন তাকে ঝাউবাড়ী ব্রিজের কাছে নিয়ে যায়। রাত আড়াইটার দিকে প্রিয়ার নির্দেশে তার সঙ্গীরা রতনকে জাপটে ধরেন। পরে চাকু দিয়ে তার পুরুষাঙ্গ আলাদা করে ফেলা হয়। রতন তার স্ত্রীকে ফোন দিয়ে বিষয়টি জানান। তাকে মিডফোর্ড হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য রতনকে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠান।

এ ঘটনায় রতনের স্ত্রী মুক্তা বেগম ২০ জুন দক্ষিণ কেরানীগঞ্জ থানায় প্রিয়াসহ অজ্ঞাত তিনজনের বিরুদ্ধে মামলা করেন। মামলা দায়েরের পর আগানগরের কদমতলী এলাকা থেকে প্রিয়াকে গ্রেপ্তার করে পুলিশ।

বরগুনার আলো