• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

কলেজছাত্রী স্ত্রীকে গৌরনদীতে বেড়াতে এনে হত্যা,আটক সাকিব

বরগুনার আলো

প্রকাশিত: ১ জুন ২০২১  

বগুড়ার গাবতলী সৈয়দ আহম্মেদ কলেজের ছাত্রী নাজনিন আক্তারকে হত্যা করে লাশ গুমের স্বীকারোক্তিতে বগুড়া জাহাঙ্গীরাবাদ সেনানিবাসের ঝাড়ুদার সাকিব হোসেন হাওলাদারকে (২২) নিয়ে বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের হরহর গ্রামে আজ মঙ্গলবার দিনভর অভিযান চালায় পুলিশ।

এ সময় সাকিবের পিতা ভ্যান চালক আঃ করিম হাওলাদারের ভাড়াটিয়া বাসার সেফটি ট্যাংক থেকে খুনের আলমত উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানা গেছে, বগুড়ার গাবতলী সৈয়দ আহম্মেদ কলেজের একাদশ শ্রেণির ছাত্রী নাজনিন আক্তার (১৮)এর সাথে সামাজিক যোগাযোগ এর (ফেইসবুক) মাধ্যমে পরিচয় হয় বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার নতুনচর জাহাপুর গ্রামের আঃ করিম হাওলাদারের ছেলে সাকিব হোসেন হাওলাদারের। সাকিব হোসেন বর্তমানে বগুড়া জাহাঙ্গীরাবাদ সেনানিবাসের ঝাড়–দার হিসেবে কর্মরত। বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আবুল কালাম আজাদ জানান, সামাজিক যোগাযোগের মাধ্যমে পরিচয়ের একপর্যায়ে ২০২০সালের ৩০সেপ্টেম্বর সাকিব হোসেন ভূয়া ঠিকানা ব্যবহার করে কলেজ ছাত্রী নাজনিনকে বিয়ে করে। কলেজ ছাত্রী নাজনিন আক্তারের ভাই আঃ আহাদ প্রমাণীক সাংবাদিকদের বলেন, গত ২৪ মে তার ভগ্নিপতি সাকিব হোসেন হাওলাদার তার পিতার অসুস্থ্যতার কথা বলে আমার বোনকে নিয়ে বরিশালে আসেন। পরবর্তীতে তাদের মুঠো ফোন বন্ধ ও কোন প্রকার যোগাযোগ না থাকায় গত ২৬ মে আমার পিতা আব্দুল লতিফ বগুড়া সদর থানায় একটি সাধারন ডায়েরী ও সেনানিবাসে অভিযোগ দায়ের করেন।

ঘাতক সাকিব হোসেন হাওলাদার বলেন, বিয়ের পর একাধিকবার আমি আমার শ্বশুরবাড়ি বগুড়া সদর থানার সাপগ্রামে বেড়াতে যাই। আমার পিতার অসুস্থ্যতার কথা বলে গৌরনদী বাটাজোর ইউনিয়নের হরহর গ্রামে পিতার ভাড়াটিয়া সালাউদ্দিনের বাড়িতে গত ২৪ মে রাত ৯টার দিকে নিয়ে আসি। এ সময় আমার পিতা-মাতা কেউ ভাড়া বাসায় ছিলনা। নানা বাড়ি বেড়াতে গিয়েছিল। আমার স্ত্রী কাঁচা ঘর ও ল্যাট্রিন দেখে আমার সাথে ঝগড়া করে। এতে আমি ক্ষিপ্ত হয়ে ঘরের বাহিরে থাকা প্লাস্টিক রশি দিয়ে গলায় ফাঁস ও বালিশ চাপা দিয়ে হত্যা করে সেভটি ট্যাংকিতে লাশ গুম করি। পরবর্তীতে আমার শ্বশুর আব্দুল লতিফ প্রমাণিক গত ২৬ মে আমার ইউনিটে ও থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রক্ষিতে ইউনিট ইনচার্জ আমাকে জিজ্ঞাসাবাদ করলে আমি খুন ও লাশ গুমের কথা স্বীকার করি।

এব্যাপারে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আফজাল হোসেন জানান, সাধারন ডায়েরী ও অভিযোগের সুত্র ধরে পুলিশ সাকিব হোসেন হাওলাদারকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে স্বীকার করে নাজনিনকে তার পিতার ভাড়াটিয়া গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের হরহরগ্রামে বাসায় নিয়ে রশি দিয়ে গলায় ফাঁস ও বালিশ চাপা দিয়ে হত্যা করে পাশে ল্যাট্রিনের সেফটি ট্যাংকির মধ্যে লাশ গুম করে। গৌরনদী মডেল থানা পুলিশের সহায়তা বগুড়া পুলিশ সেফটি ট্যাংকে পাম্প দিয়ে পানি নিস্কাশন করে। ট্যাংকির মধ্যে লাশের শরীরের বিভিন্ন অংশের চামড়াসহ ২টি নক এবং পরিধেয় ওড়না উদ্ধার করে। এ ছাড়া লাশ উদ্ধারের জন্য বিভিন্নস্থানে অভিযান অব্যাহত রয়েছে।

বরগুনার আলো