• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

পদ্মা সেতুর মালামালসহ আটক ৫

বরগুনার আলো

প্রকাশিত: ২০ জুন ২০২১  

পদ্মা সেতুর কাজে ব্যবহৃত বিভিন্ন মালামালসহ শরীয়তপুর জাজিরা থেকে পাঁচজনকে আটক করেছেন সেনা সদস্যরা। শনিবার (১৯ জুন) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে শিবচর পাচ্চর এলাকায় সেনাবাহিনীর ৯৯ কম্পোজিট ব্রিগেডের অধীনে দায়িত্বপ্রাপ্ত ২৮ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের সদস্যরা অভিযান পরিচালনা করে মালামালসহ তাদের আটক করেন। আটকের পর তাদের জাজিরা থানায় হস্তান্তর করা হয়।

সেনাবাহিনী সূত্র জানায়, গত দুই মাস ধরে একটি সংঘবদ্ধ চক্র পদ্মা সেতুর জাজিরা প্রান্ত সংলগ্ন মূল সড়কের পাশ থেকে বিভিন্ন মালামাল চুরি করে আসছিল। যা রাস্তায় যানবাহন চলাচল ঝুঁকিপূর্ণ করে তুলছিল। সেনাবাহিনীর ৯৯ কম্পোজিট ব্রিগেডের অধীনে দায়িত্বপ্রাপ্ত ২৮ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট এ বিষয়ে বেশ কয়েকটি অভিযান পরিচালনা করলেও অপরাধীরা ছিল ধরা-ছোয়ার বাইরে। গতকাল সন্ধ্যা ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে সেনা সদস্যরা পাচ্চর এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ চোরাই মালামালসহ মাদারীপুর জেলার শিবচর উপজেলার সুলতান, তোফাজ্জল, আবুল কালাম, নুরুল ইসলাম ও গাজীপুর জেলার টঙ্গি থানার বাপ্পি হোসেনকে আটক করে। দলের মূল হোতা ইউসুফ ও রাজ্জাক পলাতক রয়েছে। পরে ধরা পড়া ব্যক্তিদের জাজিরা থানায় হস্তান্তর করা হয়। ইউসুফ ও রাজ্জাককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জাজিরা ক্যান্টনমেন্টর ২৮ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের মেজর আল আমিন জানান, দীর্ঘদিন ধরে একটি সংঘবদ্ধ চোরচক্র জাজিরা মূল পয়েন্ট থেকে পদ্মা সেতুর গার্ডর রেলসহ গুরুত্বপূর্ণ মালামাল চুরি করে আসছিল। তাদের ধরতে কয়েকটি অভিযান পরিচালনা করা হয়েছে। শেষ পর্যন্ত গত রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদের ধরতে সক্ষম হয়েছি। পাঁচজনকে আটক করে রাতেই জাজিরা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

বরগুনার আলো