• সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৯ ১৪২৮

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

বরগুনার আলো
ব্রেকিং:
দেশের ভাবমূর্তি নষ্টকারীদের বিষয়ে সচেতন হতে হবে: প্রধানমন্ত্রী মাঝে মধ্যে কিছু ঘটিয়ে দেশের ভাবমূর্তি নষ্টের অপচেষ্টা হচ্ছে দৃষ্টিনন্দন পায়রা সেতুতে হাঁটতে পারলে ভালো লাগতো: প্রধানমন্ত্রী সিলেট-ঢাকা চার লেনের নির্মাণকাজের উদ্বোধন বাংলাদেশকে কেউ আর পিছিয়ে রাখতে পারবে না: প্রধানমন্ত্রী স্বপ্নের পায়রা সেতু উদ্বোধন ‘বাসযোগ্য গ্রহ থেকে অনেক অনেক দূরে রয়েছে বিশ্ব’ পায়রা সেতুর উদ্বোধন আজ, দক্ষিণাঞ্চলের আরেকটি স্বপ্নপূরণ নেতাকর্মীদের নজরদারি বাড়াতে বললেন শেখ হাসিনা কুমিল্লার ঘটনা দুঃখজনক, অপরাধীর বিচার হবে: প্রধানমন্ত্রী ‘দেশের সবচেয়ে বড় রপ্তানি পণ্য হবে ডিজিটাল ডিভাইস’ সরকারের ধারাবাহিকতা আছে বলেই উন্নয়ন সম্ভব হচ্ছে: প্রধানমন্ত্রী বিদেশে বিনিয়োগের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী পূর্বাচলে প্রদর্শনীকেন্দ্র উদ্বোধন করবেন আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধের নির্দেশ প্রধানমন্ত্রীর ‘এমন বাংলাদেশ গড়তে চাই, যেখানে শিশুরা বড় হবে সুন্দর পরিবেশে’ একটা অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশকে গড়তে চাই: প্রধানমন্ত্রী আমাদের ছোট রাসেল সোনা: শেখ হাসিনা শেখ রাসেলের ৫৮তম জন্মদিন

৪৭ লাখ টাকার ‘আইস’সহ তরুণী আটক

বরগুনার আলো

প্রকাশিত: ২ অক্টোবর ২০২১  

চট্টগ্রামের মিরসরাইয়ে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে এক তরুণীর কাছ থেকে মাদকের নতুন সংস্করণ ক্রিস্টাল মিথাইল এমফিটামিন ‘আইস’ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মাদক বহনকারী ২২ বছর বয়সি ওই তরুণীকে আটক করা হয়েছে।

শুক্রবার (১ আগস্ট) রাত পৌনে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ ইউনিয়নের সোনাপাহাড় এলাকায় বাসে তল্লাশি চালিয়ে ৯৫ গ্রাম মরণঘাতি এ মাদক উদ্ধার করে জোরারগঞ্জ থানা পুলিশ। পুলিশ জানায়, উদ্ধার হওয়া মাদকের আনুমানিক বাজার মূল্য প্রায় ৪৭ লাখ ৫০ হাজার টাকা।

পুলিশ জানায়, পূর্বের খবর অনুযায়ী মহাসড়কের সোনাপাহাড় এলাকায় ঢাকাগামী একটি বাসে তল্লাশি চালালে নুসরাত ফাতেমা নামের ওই তরুণীর কাছ থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় ৯৫ গ্রাম আইস উদ্ধার করা হয়। এসময় মাদক বহনের দায়ে ওই তরুণীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়া হয়। 

গ্রেপ্তারকৃত তরুণী মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলার ধল্লা ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মিন্টু মিয়ার মেয়ে। এসব মাদক চট্টগ্রাম থেকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফাতেমা মাদক বহনের কথা স্বীকার করেছে বলে জানায় পুলিশ।

মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার (উপ-পরিদর্শক) মো. সাইফুল ইসলাম শুক্রবার রাত ১০টার নাগাদ জানান, চট্টগ্রাম নগরী থেকে এসব আইস নিয়ে যাওয়া হচ্ছিল ঢাকায়। এসব মাদক বিক্রির সঙ্গে আরও কারা যুক্ত তাও খতিয়ে দেখা হচ্ছে।

ফাতেমার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

বরগুনার আলো