• বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ২ ১৪২৯

  • || ১৮ মুহররম ১৪৪৪

বরগুনার আলো
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন জাতিসংঘ মানবাধিকার প্রধান বঙ্গবন্ধুকে হত্যার পর আ. লীগের নেতারা কী করেছিলেন: প্রধানমন্ত্রী সুশীল বাবু মইনুল খুনিদের নিয়ে দল গঠন করে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু হত্যায় জড়িতরা আজ মানবাধিকারের কথা বলে: প্রধানমন্ত্রী ভারত পারলে আমরাও রাশিয়া থেকে তেল কিনতে পারবো: প্রধানমন্ত্রী ‘ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধু হত্যার বিচারের রায় কার্যকর করেছি’ খবরদার আন্দোলনকারীদের ডিস্টার্ব করবেন না: প্রধানমন্ত্রী জাতির পিতার মৃত্যু নেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে বঙ্গবন্ধু আমাদের রোল মডেল শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি

রাজধানীতে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২১  

রাজধানীতে ১৯ হাজার ৬০০ পিস ইয়াবাসহ চার কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গ্রেফতাররা হলেন- জোহরা বেগম (৩০), মেহেরুন নেছা মিম (২৪), মো. জালাল মৃধা (৩৫) ও নাসির উদ্দিন (৩৮)। রোববার (২৬ ডিসেম্বর) রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো (উত্তর) কার্যালয়ের সহকারী পরিচালক মো. মেহেদী হাসানের নেতৃত্বে গুলশান ও মোহাম্মদপুর সার্কেলের সমন্বয়ে গঠিত একটি টিম শনিবার সকাল থেকে রোববার সকাল পর্যন্ত অভিযান চালায়। অভিযানে ইয়াবাসহ ওই চার মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

অভিযানে নেতৃত্ব দেওয়া সংস্থাটির সহকারী পরিচালক মো. মেহেদী হাসান বলেন, চক্রটিকে গত সাতদিন ধরে মনিটরিং করা হচ্ছিল। বিভিন্ন সময়ে তারা বিভিন্ন জায়গায় অবস্থান করছিল। সর্বশেষ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কাছে তথ্য আসে যে জোহরা ও মিম কক্সবাজার থেকে ঢাকাগামী একটি বিমানযোগে এসে ঢাকায় অবস্থান করবে। সে অনুযায়ী অধিদপ্তরের একটি টিম এয়ারপোর্ট এলাকা থেকে তাদের মনিটরিং করতে থাকে এবং ধানমন্ডির বাসায় পৌঁছালে সেখানে আলামতসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতাররা দেশের সীমান্তবর্তী এলাকা টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগরের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল।

এক সপ্তাহ আগে ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর) এই চক্রের অন্য এক আসামিকে ১৬ হাজার ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছিল। এই চক্রের অন্য হোতাদেরও নজরদারিতে রাখা হয়েছে। যেকোনো সময় গ্রেপ্তার করা হবে বলেও জানান মেহেদী হাসান।

গ্রেফতারদের বিষয়ে তিনি বলেন, আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

বরগুনার আলো