• শনিবার   ২১ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪২৯

  • || ১৮ শাওয়াল ১৪৪৩

বরগুনার আলো
ব্রেকিং:
রূপপুর মেটাবে বিদ্যুতের চাহিদা, দেবে লাভও দ্রব্যমূল্য নিয়ে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশ বৈশ্বিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৪ দফা প্রস্তাব পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র পরিবেশবান্ধব: প্রধানমন্ত্রী খালেদাকে পদ্মায় ফেলতে আর ইউনূসকে চুবিয়ে তুলতে বললেন শেখ হাসিনা কক্সবাজার হবে আন্তর্জাতিক বিমান চলাচলের রিফুয়েলিং পয়েন্ট কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রী কক্সবাজারে কউক’র নতুন ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি আওয়ামী লীগ সরকার আছে বলেই সবকিছু নিয়ন্ত্রণ করতে পারছে- প্রধানমন্ত্রী ওপেনিংয়ে চতুর্থ সেরা জুটি গড়ে ফিরলেন জয়, তামিমের সেঞ্চুরি নিত্যপণ্যের দাম কেন চড়া, জানালেন প্রধানমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন: শেখ হাসিনা দেশের মানুষের শেষ ভরসাস্থল শেখ হাসিনা বাঙালি জাতির নিরাপদ আশ্রয়স্থল শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ইতিহাসে মাইলফলক: রাষ্ট্রপতি চার দশকেরও বেশি সময় শেখ হাসিনার সফল নেতৃত্বে আ.লীগ উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী টাকা অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন

রাজধানীতে অর্ধলাখ মূল্যের জাল টাকাসহ গ্রেফতার ১

বরগুনার আলো

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২২  

রাজধানীর মাদবর বাজার এলাকা থেকে অর্ধলাখ মূল্যমানের জাল টাকাসহ একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কামরাঙ্গীরচর থানা পুলিশ। গ্রেফতার ব্যক্তির নাম মো. খোকন হাওলাদার। তার বাড়ি ঝালকাঠির রাজাপুর।

শুক্রবার (২১ জানুয়ারি) কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, কামরাঙ্গীরচর থানা এলাকায় ডিউটিতে থাকা উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আশরাফুল হক খবর পান, মাদবর বাজারের বিবিকিউ রেস্টুরেন্টের সামনে এক ব্যক্তি জালটাকাসহ অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে তিনি ফোর্সসহ ওই এলাকায় যান। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে এক ব্যক্তি পালানোর চেষ্টা করলে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছে থাকা একটি ব্যাগ থেকে পুলিশ উদ্ধার করে ৬১ হাজার ৫০০ টাকা মূল্যমানের জাল নোট।

ওসি আরও বলেন, থানার রেকর্ডপত্র পর্যালোচনা করে দেখা যায়, গ্রেফতার খোকন কক্সবাজারের উখিয়া, ডিএমপির পল্টন মডেল ও কামরাঙ্গীরচর থানায় দায়ের হওয়া মামলার এজাহারভুক্ত আসামি।

গ্রেফতার খোকনের বিরুদ্ধে কামরাঙ্গীরচর থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বরগুনার আলো