• শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

বরগুনার আলো
ব্রেকিং:
পদ্মা সেতুতে নাশকতার চেষ্টা: আটক ১ সঞ্চয় বাড়ানোর পরামর্শ প্রধানমন্ত্রীর ঘোষণা হচ্ছে নতুন মুদ্রানীতি সব ধরনের অপ্রয়োজনীয় ব্যয় কমাতে হবে: প্রধানমন্ত্রী ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকার বাজেট পাস হচ্ছে আজ নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সায়মা ওয়াজেদের মমত্ববোধ রেল ক্রসিংয়ে ওভারপাস করার নির্দেশ প্রধানমন্ত্রীর বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কে সেতু-উড়াল সড়ক নির্মাণের নির্দেশ ব্যবসা বৃদ্ধিতে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হচ্ছে: প্রধানমন্ত্রী তিন বাহিনীর সমন্বয়ে নিশ্চিত হবে পদ্মা সেতুর নিরাপত্তা চাকরির একমাত্র বিকল্প শিক্ষিত বেকারদের উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা পদ্মা সেতুতে দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্যের পরিবর্তন হবে স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী

ছাত্রকে বলাৎকার করার দায়ে প্রধান শিক্ষক গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ১৮ মে ২০২২  

নাটোরের বাগাতিপাড়ায় এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে ইকরা ইসলামিক স্কুলের প্রধান শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে বলাৎকারের শিকার হওয়া ছাত্রের মা বাদি হয়ে বাগাতিপাড়া থানাোয় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এই অভিযোগের ভিত্তিতে প্রধান শিক্ষককে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৮ রমজানের রাতে তমালতলা ইকরা ইসলামিক স্কুলের ওই ছাত্রকে খেদমতের জন্য ডাইনিং রুমে ডেকে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক বলাৎকার করেন প্রধান শিক্ষক মিজানুর রহমান। এ বিষয়ে কাউকে বলতে নিষেধ করেন তিনি।

ঈদুল ফিতরের ছুটি শেষে ওই ছাত্র স্কুলে যেতে না চাইলে পরিবারের পক্ষ থেকে চাপ দিলে সে ঘটনা খুলে বলে। আর এঘটনা শোনার পর প্রধান শিক্ষকের বিরুদ্ধে মঙ্গলবার রাতে থানায় লিখিত অভিযোগ করেন ছাত্রের মা।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছাত্রের মায়ের দায়ের করা অভিযোগপত্রটি মামলা হিসেবে গ্রহণ করে মঙ্গলবার রাতেই ইকরা ইসলামিক স্কুলে অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষক মিজানুর রহমান বাবুকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃত প্রধান শিক্ষক মিজানুর রহমান গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার দুর্গাপুর গ্রামের মৃত খয়রাতুজ্জামানের ছেলে।

বরগুনার আলো