• শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

বরগুনার আলো
ব্রেকিং:
পদ্মা সেতুতে নাশকতার চেষ্টা: আটক ১ সঞ্চয় বাড়ানোর পরামর্শ প্রধানমন্ত্রীর ঘোষণা হচ্ছে নতুন মুদ্রানীতি সব ধরনের অপ্রয়োজনীয় ব্যয় কমাতে হবে: প্রধানমন্ত্রী ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকার বাজেট পাস হচ্ছে আজ নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সায়মা ওয়াজেদের মমত্ববোধ রেল ক্রসিংয়ে ওভারপাস করার নির্দেশ প্রধানমন্ত্রীর বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কে সেতু-উড়াল সড়ক নির্মাণের নির্দেশ ব্যবসা বৃদ্ধিতে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হচ্ছে: প্রধানমন্ত্রী তিন বাহিনীর সমন্বয়ে নিশ্চিত হবে পদ্মা সেতুর নিরাপত্তা চাকরির একমাত্র বিকল্প শিক্ষিত বেকারদের উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা পদ্মা সেতুতে দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্যের পরিবর্তন হবে স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী

চান্দগাঁওয়ে ১৮ লাখ টাকার ক্রিস্টাল মেথসহ দুজন গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ১৮ মে ২০২২  

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও এলাকা থেকে সাম্প্রতিক সময়ের আলোচিত ক্রিস্টাল মেথসহ (আইস হিসেবেও পরিচিত) দুই মাদককারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ মে) দিবাগত রাত সোয়া ১২টার দিকে খাজা রোডের বাদামতল ইব্রাহীম সওদাগরের বিল্ডিং থেকে ১৮৫ গ্রাম ক্রিস্টাল মেথসহ তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন, কক্সবাজার জেলার টেকনাফ থানার মধ্যম হ্নীলা হোয়াক্যং নয়াপাড়ার আবদুর রহিমের ছেলে হামিদ হোসেন (২৮) ও চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া থানার ছাদেক নগর গ্রামের গাবতল এলাকার মৃত আবদুর রশিদের ছেলে মো.ফারুক (৩৮)।

তাদের বুধবার (১৮ মে) সকালে চট্টগ্রাম মহানগর হাকিম আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন চান্দগাঁও থানার ওসি মো. মঈনুর রহমান।

তিনি বলেন, মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খাজা রোডের বাদামতল ইব্রাহীম সওদাগরের বিল্ডিংয়ের সামনের একটি পুকুর পাড় থেকে ক্রিস্টাল মেথসহ দুই মাদককারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

তাদের মধ্যে হামিদ হোসেনের কাছ থেকে ১০০ গ্রাম ও ফারুকের কাছ থেকে ৮৫ গ্রাম ক্রিস্টাল মেথ পাওয়া যায়। এসব মাদকের আনুমানিক দাম প্রায় সাড়ে ১৮ লাখ টাকা। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে।

বরগুনার আলো