• শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

বরগুনার আলো
ব্রেকিং:
পদ্মা সেতুতে নাশকতার চেষ্টা: আটক ১ সঞ্চয় বাড়ানোর পরামর্শ প্রধানমন্ত্রীর ঘোষণা হচ্ছে নতুন মুদ্রানীতি সব ধরনের অপ্রয়োজনীয় ব্যয় কমাতে হবে: প্রধানমন্ত্রী ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকার বাজেট পাস হচ্ছে আজ নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সায়মা ওয়াজেদের মমত্ববোধ রেল ক্রসিংয়ে ওভারপাস করার নির্দেশ প্রধানমন্ত্রীর বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কে সেতু-উড়াল সড়ক নির্মাণের নির্দেশ ব্যবসা বৃদ্ধিতে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হচ্ছে: প্রধানমন্ত্রী তিন বাহিনীর সমন্বয়ে নিশ্চিত হবে পদ্মা সেতুর নিরাপত্তা চাকরির একমাত্র বিকল্প শিক্ষিত বেকারদের উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা পদ্মা সেতুতে দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্যের পরিবর্তন হবে স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী

বাইক ট্রাভেলারের বেশে ফেনসিডিল বহন, আটক ১

বরগুনার আলো

প্রকাশিত: ১৮ মে ২০২২  

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামের সীতাকুণ্ড থানা এলাকা থেকে ৯৮ বোতল ফেনসিডিলসহ মো. মফিজুল ইসলাম (৩৮) নামে এক বাইক ট্রাভেলারকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (১৭ মে) দিবাগত রাত ১১টার দিকে সীতাকুণ্ড থানার বাংলাবাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

মাদক বিক্রেতা মফিজ নগরীর আকবর শাহ থানার মালিপাড়া আশ্রম রোড এলাকার মো. সামসুল আলমের ছেলে। সে বাইক ট্রাভেলারের বেশে মাদক বহন ও কেনাবেচা করে আসছিল বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকের একটি বড় চালান আসছে এমন খবরে মঙ্গলবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড এলাকার বাংলাবাজারে চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করা হয়। এসময় চট্টগ্রামের দিকে আসা বাইকটিতে তল্লাশি চালিয়ে বাইকার মফিজুল ইসলামের সঙ্গে থাকা ব্যাগে ৯৮ বোতল ফেনসিডিল পাওয়া যায়। তার বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় মাদক আইনে মামলা দিয়ে তাকে থানায় সোপর্দ করা হয়েছে।

বরগুনার আলো