• মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৯

  • || ০৯ মুহররম ১৪৪৪

বরগুনার আলো
ব্রেকিং:
রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি মায়ের দুধ শিশুর সর্বোত্তম খাবার: রাষ্ট্রপতি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ আন্তর্জাতিক পর্যায়ে দেশের মর্যাদাকে সমুন্নত করবে যুবসমাজ ‘শেখ হাসিনার কাছ থেকে শিখুন’ ঘাতকরা আজও তৎপর, আমাকে ও আ’লীগকে সরাতে চায়: প্রধানমন্ত্রী বিচারকদের সততা-নিষ্ঠা নিয়ে দায়িত্ব পালন করতে হবে: রাষ্ট্রপতি একনেকে ২ হাজার কোটি টাকার ৭ প্রকল্প অনুমোদন বাঁধ টেকসই করতে বেশি করে ঝাউগাছ লাগানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ‘আন্তর্জাতিক শান্তি পুরস্কার’ পেলো বাংলাদেশ বিএনপির আমলে মানুষের ভোটের অধিকার ছিল না: প্রধানমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে পুলিশের এএসআই আহত

বরগুনার আলো

প্রকাশিত: ৪ জুলাই ২০২২  

ব্রাহ্মণবাড়িয়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে হারুন অর রশীদ নামে সদর থানা পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আহত হয়েছেন। রোববার (৩ জুলাই) জেলা শহরের পৈরতলা এলাকায় এ ঘটনা ঘটে। আহত এএসআইকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। 

এ ঘটনায় জুনায়েদ আহমেদ (২৮) নামে এক ছিনতাইকারীকে আটক করা হয়। সে শহরের দক্ষিণ পৈরতলা এলাকার আলমগীর মিয়ার ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরানুল ইসলাম জানান, পৈরতলা কাওয়ালিহাটি এলাকায় মসজিদের কাছে তিন ছিনতাইকারীকে ধরতে যায় পুলিশের একটি দল। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুই ছিনতাইকারী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। 

এ সময় জুনায়েদ নামে এক ছিনতাইকারী এএসআই হারুনকে ছুরিকাঘাত করেন। পরে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় মামলা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বরগুনার আলো