• বৃহস্পতিবার ১১ এপ্রিল ২০২৪ ||

  • চৈত্র ২৭ ১৪৩০

  • || ০১ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান তিন দেশ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী লাইলাতুল কদর মানবজাতির অত্যন্ত বরকত ও পুণ্যময় রজনি শবে কদর রজনিতে দেশ ও মুসলিম জাহানের কল্যাণ কামনা প্রধানমন্ত্রীর সেবা দিলে ভবিষ্যতে ভোট নিয়ে চিন্তা থাকবে না জনপ্রতিনিধিদের জনসেবায় মনোযোগী হওয়ার আহ্বান জনগণের সেবা নিশ্চিত করতে পারলে ভোটের চিন্তা থাকবে না দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে প্রেসিডেন্টকে শেখ হাসিনার চিঠি রূপপুরে আরেকটি পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের জন্য আহ্বান রূপকল্প বাস্তবায়নে অটিজমের শিকার ব্যক্তিদেরও সম্পৃক্ত করতে হবে অটিজম ব্যক্তিদের পুনর্বাসনে বেসরকারি প্রতিষ্ঠানকে এগিয়ে আসতে হবে আর্থ-সামাজিক উন্নয়নে এডিবির আরো সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী বিরোধীদলীয় নেতা ও উপনেতাকে ঈদ এবং নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী এলডিসি থেকে উত্তরণের পর সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন ১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে

৯৯৯-এ মেয়ের ফোন, ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ১৭ জুলাই ২০২২  

উনিশ বছর বয়সী এক তরুণী গত কয়েকমাস ধরে তার বাবা কর্তৃক ধর্ষিত হয়ে আসছিল। লজ্জা ও ভয়ে বিষয়টি কাউকে না জানিয়ে জাতীয় জরুরি সেবা-৯৯৯ নম্বরে অভিযোগ করে এই তরুণী। অভিযোগের প্রেক্ষিতে বাবা আবদুল হাকিমকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৭ জুলাই) দুপুরে এ তথ্য জানান ৯৯৯-এর পরিদর্শক (ফোক্যাল পার্সন মিডিয়া আ্যন্ড পাবলিক রিলেসন্স) আনোয়ার সাত্তার।

তিনি বলেন, গাজীপুর মেট্রোপলিটনের পূবাইল থানাধীন কলেজগেট এলাকা থেকে শনিবার (১৬ জুলাই) এক তরুণী জাতীয় জরুরি সেবা-৯৯৯ নম্বরে ফোন করে জানান, তার বয়স উনিশ বছর। গত কয়েকমাস ধরে তিনি তার বাবা কর্তৃক ধর্ষিত হয়ে আসছিল। বিষয়টি লজ্জায় ও ভয়ে কাউকে জানাতে পারেনি। গত শুক্রবারও (১৫ জুলাই) তিনি ধর্ষণের শিকার হয়েছে। এসময় ফোন করে উদ্ধার ও আইনি সহায়তার জন্য অনুরোধ জানায় এ তরুণী ।

৯৯৯-এর কলটেকার কনস্টেবল আনিসুর রহমান কলটি রিসিভ করেছিলেন। কনস্টেবল আনিস তাৎক্ষণিক পূবাইল থানায় বিষয়টি জানিয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ জানান। পরবর্তীতে ৮৯৯ ডিসপাচার এস আই দীপন কুমার সংশ্লিষ্ট সবার সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ করে পুলিশি তৎপরতার আপডেট নিতে থাকেন।

৯৯৯ থেকে সংবাদ পেয়ে পূবাইল থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে এবং মেয়ের অভিযোগের প্রেক্ষিতে ধর্ষণের অভিযোগে পেশায় পোশাক শ্রমিক আবদুল হাকিমকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

পূবাইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান জানান, এ ঘটনায় একটি মামলা রুজু হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা চলমান রয়েছে।

বরগুনার আলো