• মঙ্গলবার   ০৪ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ১৯ ১৪২৯

  • || ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

বরগুনার আলো
ব্রেকিং:
দেশের বিভিন্ন জেলায় বিদ্যুৎ বিপর্যয় ঢাকেশ্বরী মন্দিরে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী কন্যাশিশুর নিরাপত্তা নিশ্চিত করা আমাদের কর্তব্য: রাষ্ট্রপতি সমৃদ্ধ দেশ গড়তে কন্যাশিশুদের নিরাপত্তা অপরিহার্য: প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী দেশে ফেরার পথে লন্ডনে প্রধানমন্ত্রীর যাত্রা বিরতি কৃষিতে বাংলাদেশের সাফল্যের সূচনা বঙ্গবন্ধুর নেতৃত্ব: রাষ্ট্রপতি সোনার বাংলা গড়তে কৃষিকে বিশেষ গুরুত্ব দিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী ‘শিশুদের শারীরিক-মানসিক বিকাশে সুস্থ বিনোদনের বিকল্প নেই’ ‘মুজিববর্ষে ১ লাখ ৮৫ হাজার ১২৯টি ঘর নির্মাণ করে দেয়া হয়েছে’ শিশুদের বুকে বড় হওয়ার স্বপ্ন জাগিয়ে দিতে হবে: প্রধানমন্ত্রী আগামী প্রজন্মের জন্য পরিকল্পিত নগরায়ণের বিকল্প নেই : রাষ্ট্রপতি ‘সেনাবাহিনীর হাজার হাজার অফিসার ও সৈনিক হত্যা করে জিয়া’ যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি প্রতিটি ক্ষেত্রে উৎপাদনশীলতা বৃদ্ধি অপরিহার্য: রাষ্ট্রপতি দেশে উৎপাদনশীলতা বাড়াতে একযোগে কাজ করতে হবে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফেরানোর চেষ্টা চলছে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে দুর্গাপূজা এখন সার্বজনীন উৎসব: প্রধানমন্ত্রী

বান্ধবীর আমন্ত্রণে বেড়াতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার তরুণী

বরগুনার আলো

প্রকাশিত: ২৪ আগস্ট ২০২২  

বান্ধবীর আমন্ত্রণে সিলেট ঘুরতে গিয়ে সংঘবদ্ধ এক তরুণী (২৩) ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তরুণীর করা মামলায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

গ্রেফতাররা হলেন- সুনামগঞ্জ পৌর শহরের হাছননগরের জুনু মিয়ার ছেলে বর্তমানে সিলেটের জালালাবাদ থানার নাজিরেরগাঁও ভাড়া বাসায় বসবাসকারী জুবায়ের হোসেন (২৮), তার স্ত্রী জুলেখা ওরফে জুলি (১৯) ও জালালাবাদ থানার নাজিরেরগাঁওয়ের বাসিন্দা আব্দুল মছব্বিরের ছেলে জয়নাল মিয়া (৪০)।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, জুবায়ের হোসেনের স্ত্রী জুলির সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয় ঢাকার উত্তরা থানার আজমপুর এলাকার ওই তরুণীর সঙ্গে। ফেসবুকে তাদের দুজনের মধ্যে বন্ধুত্ব হয়। দীর্ঘদিন জুলি ওই তরুণীকে সিলেট এসে ঘুরে যাওয়ার আমন্ত্রণ জানান।

সেই আহ্বানে সাড়া দিয়ে ১৯ আগস্ট সিলেটে ঘুরতে আসেন ওই তরুণী। ওঠেন জুলির বাসায়। ওই দিন সন্ধ্যায় মেয়েটিকে জুলি তার স্বামী জুবায়ের হোসেনের কাছে তুলে দেন। এরপর দুদিন ওই ভাড়া বাসায় আটকে রেখে সাতজন তাকে ধর্ষণ করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার পরিদর্শক (তদন্ত) মো. আবু খালেদ মামুন বলেন, মঙ্গলবার অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া ভিকটিমকে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বরগুনার আলো