• মঙ্গলবার   ০৪ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ১৯ ১৪২৯

  • || ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

বরগুনার আলো
ব্রেকিং:
দেশের বিভিন্ন জেলায় বিদ্যুৎ বিপর্যয় ঢাকেশ্বরী মন্দিরে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী কন্যাশিশুর নিরাপত্তা নিশ্চিত করা আমাদের কর্তব্য: রাষ্ট্রপতি সমৃদ্ধ দেশ গড়তে কন্যাশিশুদের নিরাপত্তা অপরিহার্য: প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী দেশে ফেরার পথে লন্ডনে প্রধানমন্ত্রীর যাত্রা বিরতি কৃষিতে বাংলাদেশের সাফল্যের সূচনা বঙ্গবন্ধুর নেতৃত্ব: রাষ্ট্রপতি সোনার বাংলা গড়তে কৃষিকে বিশেষ গুরুত্ব দিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী ‘শিশুদের শারীরিক-মানসিক বিকাশে সুস্থ বিনোদনের বিকল্প নেই’ ‘মুজিববর্ষে ১ লাখ ৮৫ হাজার ১২৯টি ঘর নির্মাণ করে দেয়া হয়েছে’ শিশুদের বুকে বড় হওয়ার স্বপ্ন জাগিয়ে দিতে হবে: প্রধানমন্ত্রী আগামী প্রজন্মের জন্য পরিকল্পিত নগরায়ণের বিকল্প নেই : রাষ্ট্রপতি ‘সেনাবাহিনীর হাজার হাজার অফিসার ও সৈনিক হত্যা করে জিয়া’ যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি প্রতিটি ক্ষেত্রে উৎপাদনশীলতা বৃদ্ধি অপরিহার্য: রাষ্ট্রপতি দেশে উৎপাদনশীলতা বাড়াতে একযোগে কাজ করতে হবে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফেরানোর চেষ্টা চলছে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে দুর্গাপূজা এখন সার্বজনীন উৎসব: প্রধানমন্ত্রী

রামপাল বিদ্যুৎকেন্দ্রের চারশ’ কেজি তামার তারসহ আটক ২

বরগুনার আলো

প্রকাশিত: ২৫ আগস্ট ২০২২  

বাগেরহাটের রামপালে বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার প্লান্টের তামার তারসহ ২ চোরকে আটক করেছে আনসার সদস্যরা।

বুধবার (২৪ আগস্ট) গভীর রাতে তাপবিদ্যুৎ কেন্দ্রের মূল ফটকের সামনে থেকে ট্রাকসহ দুই চোরকে আটক করা হয়। পরবর্তীতে অভিনব কায়দায় চেসিসের ভেতরে লুকানো চারশ’ কেজি তামার তার উদ্ধার করে আনসার সদস্যরা। যার বাজার মূল্য ৭ লাখ ৪৫ হাজার টাকা। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক রামপাল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

আটককৃতরা হলেন যশোর জেলার ঝিকরগাছা উপজেলার সরদারপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে ট্রাকচালক মো: কামাল হোসেন (৪৪) এবং তার সহযোগী সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার ভবোনগর গ্রামের আব্দুল কাদেরের ছেলে মো: মেহেদী হাসান (১৮)।

আনসার ব্যাটালিয়নের অধিনায়ক উপ-পরিচালক চন্দন দেবনাথ বলেন, তাপবিদ্যুৎ কেন্দ্রের নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যরা খুব পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে আসছে। বুধবার রাতে মূল ফটকে কর্তব্যরত আনসার সদস্যরা ৭ লাখ ৪২ হাজার ২শ’ টাকা মূল্যের তামার তার উদ্ধার করেছে। সেই সঙ্গে চুরির সাথে জড়িত দুইজনকে আটক করেছে তারা।

আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

বরগুনার আলো