• মঙ্গলবার   ০৪ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ১৯ ১৪২৯

  • || ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

বরগুনার আলো
ব্রেকিং:
দেশের বিভিন্ন জেলায় বিদ্যুৎ বিপর্যয় ঢাকেশ্বরী মন্দিরে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী কন্যাশিশুর নিরাপত্তা নিশ্চিত করা আমাদের কর্তব্য: রাষ্ট্রপতি সমৃদ্ধ দেশ গড়তে কন্যাশিশুদের নিরাপত্তা অপরিহার্য: প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী দেশে ফেরার পথে লন্ডনে প্রধানমন্ত্রীর যাত্রা বিরতি কৃষিতে বাংলাদেশের সাফল্যের সূচনা বঙ্গবন্ধুর নেতৃত্ব: রাষ্ট্রপতি সোনার বাংলা গড়তে কৃষিকে বিশেষ গুরুত্ব দিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী ‘শিশুদের শারীরিক-মানসিক বিকাশে সুস্থ বিনোদনের বিকল্প নেই’ ‘মুজিববর্ষে ১ লাখ ৮৫ হাজার ১২৯টি ঘর নির্মাণ করে দেয়া হয়েছে’ শিশুদের বুকে বড় হওয়ার স্বপ্ন জাগিয়ে দিতে হবে: প্রধানমন্ত্রী আগামী প্রজন্মের জন্য পরিকল্পিত নগরায়ণের বিকল্প নেই : রাষ্ট্রপতি ‘সেনাবাহিনীর হাজার হাজার অফিসার ও সৈনিক হত্যা করে জিয়া’ যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি প্রতিটি ক্ষেত্রে উৎপাদনশীলতা বৃদ্ধি অপরিহার্য: রাষ্ট্রপতি দেশে উৎপাদনশীলতা বাড়াতে একযোগে কাজ করতে হবে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফেরানোর চেষ্টা চলছে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে দুর্গাপূজা এখন সার্বজনীন উৎসব: প্রধানমন্ত্রী

তিন রোহিঙ্গাসহ ৫ ইয়াবা কারবারি গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২  

চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী ও চান্দগাঁও এলাকায় পৃথক চার অভিযানে ছয় হাজার ৭৭০ পিচ ইয়াবাসহ পাঁচ মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। ২০ সেপ্টেম্বর দিবাগত রাতে এ অভিযান চালানো হয়।

গ্রেফতাররা হলেন- কক্সবাজারের উখিয়া কুতুপালং শরণার্থী ক্যাম্পের উলা মিয়ার ছেলে আয়াত উল্লাহ (১৯), একই ক্যাম্পের মো. হামিদের ছেলে মো. ওসমান (১৮), মৃত নাছির আহাম্মদের ছেলে হাচন আহাম্মদ (২৩), উখিয়া জালিয়াপালং পাইন্যাশিয়া গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে মোহাম্মদ সিকান্দর আলী (২৮) এবং গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়া থানার চিথলিয়া গ্রামের মৃত মো. আকমান সিকদারের ছেলে মো. আবদুল্লাহ সিকদার (২২)।

বুধবার সকালে তাদের বিরুদ্ধে কর্ণফুলী ও চান্দগাঁও থানায় পৃথক চারটি মামলা হয়েছে বলে জানিয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রো অঞ্চলের সহকারী পরিচালক সোমেন মন্ডল।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, বুধবার ভোর ৫টার দিকে শাহ আমানত সেতুর টোলপ্লাজার পাশ থেকে সেন্টমার্টিন ট্রাভেলস এম আর নামের বাসে অভিযান চালিয়ে আয়াত উল্লাহ ও মো. ওসমানকে ৩৭শ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে উপ-পরিদর্শক মোস্তফা সিদার ইমান বাদী হয়ে কর্ণফুলী থানায় মামলা দায়ের করেন।

এর আগে মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে একই এলাকায় সেন্টমার্টিন দ্বীপ নামের একটি বাসে অভিযান চালিয়ে ৯২০ পিচ ইয়াবাসহ হাচন আহাম্মদকে গ্রেফতার করা হয়। পরে কোতোয়ালী সার্কেলের এএসআই সামশুদ্দিন বাদী হয়ে কর্ণফুলী থানায় মামলা দায়ের করেন।

একইভাবে রাত আড়াইটার দিকে একই স্থানে হানিফ পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে ১ হাজার পিচ ইয়াবাসহ মোহাম্মদ সিকান্দর আলী গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম। তার বিরুদ্ধে বন্দর সার্কেলের এএসআই মোহাম্মদ কামাল হোসেন বাদী হয়ে তার বিরুদ্ধে কর্ণফুলী থানায় মামলা দায়ের করে।

অন্যদিকে রাত সাড়ে ৩টার দিকে চান্দগাঁও থানার এক কিলোমিটার যমুনা স্কয়ার কমিউনিটি সেন্টারের সামনে থেকে হানিফ পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে মো. আবদুল্লাহ সিকদারকে ১১৫০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে চান্দগাঁও সার্কেলের এএসআই মোহাম্মদ আবু সাঈদ ভূঁঞা বাদী হয়ে চান্দগাঁও থানায় মামলা দায়ের করেন।

বরগুনার আলো