• শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২৪ ১৪২৯

  • || ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

বরগুনার আলো
ব্রেকিং:
আওয়ামী লীগ কারও পকেটের সংগঠন নয়: প্রধানমন্ত্রী তারেককে এনে সাজা বাস্তবায়ন করা হবে: শেখ হাসিনা নয়াপল্টনে লাশ ফেলার দুরভিসন্ধি কার্যকর করেছে বিএনপি: কাদের ক্রিকেট দলের জয়ের ধারা আগামী দিনেও অব্যাহত থাকবে: রাষ্ট্রপতি ২০২৪-এর জানুয়ারির প্রথম সপ্তাহে নির্বাচন, ভোট চাইলেন প্রধানমন্ত্রী মিরাজের অবিশ্বাস্য সেঞ্চুরি, বাংলাদেশের ২৭১ সমুদ্রকে নিরাপদ রাখতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী চলমান সকল যুদ্ধ থামান: বিশ্ব নেতাদের প্রতি শেখ হাসিনা বৈশ্বিক বাণিজ্যের স্বার্থে সমুদ্রকে নিরাপদ রাখা আবশ্যক ছাত্রলীগের প্রার্থীদের জীবনবৃত্তান্ত যাচ্ছে প্রধানমন্ত্রীর কাছে সমুদ্র সৈকতে ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী কক্সবাজারে বিকেলে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী আজ দ্বিতীয় ওয়ানডে, ভারতের বিপক্ষে আরেকটি সিরিজ জয়ের হাতছানি জনগণ স্বতঃস্ফূর্তভাবে আ.লীগকে ভোট দেয়: শেখ হাসিনা ব্যাংকে টাকা আছে, সমস্যা নাই: প্রধানমন্ত্রী জনগণ স্বতস্ফুর্তভাবে আ.লীগকে ভোট দেয়: শেখ হাসিনা ছাত্রলীগকে গুজবের জবাব দেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর ৩০০ কোটি মানুষের বাজার ধরতে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান কৃষি জমি নষ্ট করে শিল্পকারখানা নয়: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ গণতন্ত্র সমুন্নত রাখতে অঙ্গীকারবদ্ধ: শেখ হাসিনা

প্রেমের অভিনয় করে ধর্ষণের পর ভিডিও ভাইরালের হুমকি, অতঃপর...

বরগুনার আলো

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২২  

কুষ্টিয়ায় প্রেমের অভিনয় করে এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকির অভিযোগ ওঠেছে। এ ঘটনায় আলামিন হোসেন (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার (২ অক্টোবর) রাতে র‍্যাব সদর দফতরের গোয়েন্দা শাখার সহযোগিতায় র‍্যাব -১ ও র‍্যাব-১২ যৌথ অভিযান চালিয়ে গাজীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতার আলামিন হোসেন কুষ্টিয়া কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগর এলাকার মুক্তার হোসেনের ছেলে। আসামিকে আদালতে পাঠানো হয়েছে। সোমবার (৩ অক্টোবর) দুপুরে কুষ্টিয়া র‍্যাব ক্যাম্পের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান।

র‍্যাব সূত্রে জানা যায়, কুষ্টিয়া জেলার কুমারখালী থানাধীন নন্দলালপুর ইউনিয়নের দশম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে পার্শ্ববর্তী আলাউদ্দিন নগর গ্রামের যুবক আলামিন হোসেন (২৪)  প্রেমের অভিনয় করে আসছিলেন।

গত ৬ মার্চ রাতে আলামিন হোসেন ওই স্কুলছাত্রীকে তার বাড়িতে ডেকে নিয়ে যান। সেখানে আগে থেকে অবস্থান করছিলেন তার দুই বন্ধু ইমন ও রাকিব। একপর্যায়ে আলামিন ও তার দুই বন্ধু স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ করে। ধর্ষণের ঘটনাটি ইমন তার মোবাইলে ভিডিও করে রাখেন। পরে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে আলামিন সেই স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেন।

একপর্যায়ে ওই ভিডিও গ্রামের কয়েকজন যুবকের মোবাইলে ছড়িয়ে দেয়া হয়। পরে বিষয়টি জেনে ওই স্কুলছাত্রীর দাদি বাদী হয়ে গত ২২ সেপ্টেম্বর কুমারখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন  আইন ২০০৩-এর পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

এরপর র‍্যাব-১ ও র‍্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্প যৌথ অভিযান চালিয়ে আলামিন হোসেনকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলামিন হোসেন তার অপরাধের কথা স্বীকার করেছেন বলে জানিয়েছেন কোম্পানি কমান্ডার। 

বরগুনার আলো