• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

কুষ্টিয়ায় স্কুলশিক্ষিকা হত্যায় ভাতিজা নিশাত আটক

বরগুনার আলো

প্রকাশিত: ৮ নভেম্বর ২০২২  

কুষ্টিয়ার আলোচিত স্কুলশিক্ষিকার হত্যাকাণ্ডের ১২ ঘণ্টার মধ্যে মূল রহস্য উদঘাটন ও নিহতের ভাজিতা নওরোজ কবির নিশাতকে (১৯) আটক করেছে কুষ্টিয়া জেলা পুলিশের একটি বিশেষ টাস্কফোর্স টিম।  

পুলিশ জানায়, রবিবার (৭ নভেম্বর) সকাল ১০টার দিকে এই হত্যাকাণ্ডের খবর পেয়ে কুষ্টিয়া জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সমন্বয়ে একটি বিশেষ টিম গঠন করেন পুলিশ সুপার খাইরুল আলম। পরে তার নেতৃত্বে ওই বিশেষ টিম হত্যাকাণ্ডে জড়িতকে শনাক্ত ও আটকের জন্য জোর তদন্ত শুরু করে। তারই পরিপ্রেক্ষিতে নিশাতকে শনাক্তের পর আটক করা হয়।

পুলিশ জানায়, নওরোজ কবির নিশাত মাদক ও জুয়ায় আসক্ত। রোকসানা খানম কিছুদিন আগে নিজ ভাইয়ের ছেলে অর্থাৎ তার ভাতিজা নিশাতকে এক লাখ ৯০ হাজার টাকা মূল্যের একটি মোটরসাইকেল কিনে দেন। কিন্তু নিশাত অনলাইনে জুয়া খেলায় হেরে সেই মোটরসাইকেলটি বিক্রি করে দেন। রোকসানা বিভিন্নভাবে নিশাতকে বোঝানোর চেষ্টা করতেন। তারই ধারাবাহিকতায় সোমবার রাতে যখন রোকসানা তার ভাতিজা নিশাতকে বকাবকি করেন, তখনই নিশাত উত্তেজিত হয়ে রান্নাঘর থেকে শিল এনে রোকসানা খানমের মাথায় আঘাত করেন। এতে রোকসানা মাটিতে লুটিয়ে পড়েন। নিশাত ঘটনাকে ভিন্নখাতে নিতে ঘরবাড়ির আসবাব এলোমেলো করে দেন। হত্যার পর নিশাত বাসার বারান্দার ওপরে থাকা বড় একটি গোলাকার ফুটো দিয়ে বের হয়ে যান এবং পরদিন সকালে রোকসানার মৃত্যুর কথা সবাইকে জানান।

উল্লেখ্য, রোকসানা খানম নিঃসন্তান হওয়ায় তার ছোট ভাইয়ের ছেলে নিশাতকে দ্বিতীয় শ্রেণি থেকে নিজের কাছে রেখে নিজের সন্তানের মতো লালন-পালন করে আসছিলেন। পুলিশ হত্যায় ব্যবহৃত শিলটি ওই বাড়ি থেকে উদ্ধার করেছে।

বরগুনার আলো