• বৃহস্পতিবার   ০২ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২০ ১৪২৯

  • || ১০ রজব ১৪৪৪

বরগুনার আলো
ব্রেকিং:
জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী জনস্বাস্থ্য নিশ্চিতে নিরাপদ ও পুষ্টিকর খাদ্যের বিকল্প নেই জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী ২০২২-২৩ অর্থবছরে ১০ বিলিয়ন ডলারের বেশি রেমিট্যান্স এসেছে ভাষা-সাহিত্য চর্চাও ডিজিটাল করার পরামর্শ প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ মানহীন শিক্ষায় উচ্চশিক্ষিত বেকার বাড়ছে: রাষ্ট্রপতি মুসলিম উম্মাহকে ফিলিস্তিনের পাশে দাঁড়ানোর আহ্বান দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী আমি জোর করে দেশে ফিরেছিলাম, আ.লীগ পালায় না: শেখ হাসিনা আজ ১১ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন বাংলাদেশ পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করছে

আর্জেন্টিনার হার নিয়ে কথা-কাটাকাটি, দুই কিশোরকে কুপিয়ে জখম

বরগুনার আলো

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২  

বিশ্বকাপে আর্জেন্টিনার হারের পর কথা-কাটাকাটির জেরে দুই কিশোরকে কুপিয়ে জখম করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাভারের বক্তারপুর মোড়ে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- ১৭ বছরের আল আমিন ও ১৬ বছরের মেহেদী। তবে তাৎক্ষণিকভাবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। এছাড়া তারা কোন দলকে সাপোর্ট করেন তাও জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাভারের বক্তারপুর মোড়ে আর্জেন্টিনা ও সৌদি আরবের খেলা দেখছিল স্থানীয়রা। খেলায় আর্জেন্টিনার হেরে যাওয়াকে কেন্দ্র করে উপস্থিত দর্শকদের মধ্যে রসিকতা শুরু হয়। একপর্যায়ে কথা-কাটাকাটি হয় কয়েকজন বন্ধুর মধ্যে। দুই দলে বিভক্ত হয়ে হাতাহাতি করতে থাকে। পরে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায় প্রতিপক্ষকে। এ ঘটনায় মেহেদী ও আল আমিন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফারবিন জসিম বলেন, আহত দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, কাতারের লুসাইল স্টেডিয়ামে সৌদি আরবের কাছে ২-১ গোলে হেরে যায় আর্জেন্টিনা।

বরগুনার আলো