• শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২৪ ১৪২৯

  • || ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

বরগুনার আলো
ব্রেকিং:
আওয়ামী লীগ কারও পকেটের সংগঠন নয়: প্রধানমন্ত্রী তারেককে এনে সাজা বাস্তবায়ন করা হবে: শেখ হাসিনা নয়াপল্টনে লাশ ফেলার দুরভিসন্ধি কার্যকর করেছে বিএনপি: কাদের ক্রিকেট দলের জয়ের ধারা আগামী দিনেও অব্যাহত থাকবে: রাষ্ট্রপতি ২০২৪-এর জানুয়ারির প্রথম সপ্তাহে নির্বাচন, ভোট চাইলেন প্রধানমন্ত্রী মিরাজের অবিশ্বাস্য সেঞ্চুরি, বাংলাদেশের ২৭১ সমুদ্রকে নিরাপদ রাখতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী চলমান সকল যুদ্ধ থামান: বিশ্ব নেতাদের প্রতি শেখ হাসিনা বৈশ্বিক বাণিজ্যের স্বার্থে সমুদ্রকে নিরাপদ রাখা আবশ্যক ছাত্রলীগের প্রার্থীদের জীবনবৃত্তান্ত যাচ্ছে প্রধানমন্ত্রীর কাছে সমুদ্র সৈকতে ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী কক্সবাজারে বিকেলে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী আজ দ্বিতীয় ওয়ানডে, ভারতের বিপক্ষে আরেকটি সিরিজ জয়ের হাতছানি জনগণ স্বতঃস্ফূর্তভাবে আ.লীগকে ভোট দেয়: শেখ হাসিনা ব্যাংকে টাকা আছে, সমস্যা নাই: প্রধানমন্ত্রী জনগণ স্বতস্ফুর্তভাবে আ.লীগকে ভোট দেয়: শেখ হাসিনা ছাত্রলীগকে গুজবের জবাব দেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর ৩০০ কোটি মানুষের বাজার ধরতে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান কৃষি জমি নষ্ট করে শিল্পকারখানা নয়: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ গণতন্ত্র সমুন্নত রাখতে অঙ্গীকারবদ্ধ: শেখ হাসিনা

আসামি ছিনতাইকালে পুলিশের ওপর হামলা, গ্রেফতার ৬

বরগুনার আলো

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২  

পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাইয়ের চেষ্টার ঘটনায় ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে বগুড়ার শেরপুর উপজেলার খানপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- ওই গ্রামের আহাম্মদ আলী (৪০), তার ভাই মোহাম্মাদ আলী (৫০), মোহর আলী (৫৮), ভাতিজা আব্দুর রশিদ (২৮), রেজাউল করিম (২০), মেয়ে আকলিমা খাতুন (১৯) ও স্ত্রী বুলি খাতুন (৪০)।

মামলা সূত্রে জানা গেছে, সম্প্রতি ওই গ্রামের আব্দুর রহমানের ছেলে আহাম্মদ আলীর বিরুদ্ধে আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়। সেই মামলায় তার বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করে। এ গ্রেফতারি পরোয়ানামূলে তাকে গ্রেফতার করতে মঙ্গলবার রাতে পুলিশ অভিযান চালায়।

একপর্যায়ে বসতবাড়ি থেকে আহাম্মদ আলীকে গ্রেফতার করে পুলিশ। ওই গ্রেফতারের খবর পেয়ে আহাম্মদ আলীর স্বজনরা সংঘবদ্ধ হয়ে পুলিশের ওপর হামলা চালান। এমনকি পুলিশের ওই দুই কর্মকর্তাকে বেধড়ক মারধর করে তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে তাদের আটক করে।

এ ব্যাপারে শেরপুর থানার পরিদর্শক (তদন্ত) লাল মিয়া জানান, বুধবার বিকেলেই তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বরগুনার আলো