• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৯ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির

হুজির তিন জঙ্গির স্বীকারোক্তি, দুইজন পুনরায় রিমান্ডে

বরগুনার আলো

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২৩  

নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হরকাতুল জিহাদ (হুজি)-এর গ্রেফতারকৃত ৬ সদস্যের মধ্যে তিনজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। দুইজনের ফের তিনদিনের রিমান্ড এবং বাকি একজনকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।
তিনদিনের রিমান্ড শেষে রমনা থানায় দায়ের করা সন্ত্রাসবিরোধী আইনের মামলায় আসামিদের আদালতে হাজির করেন তদন্ত কর্মকর্তা সিটিটিসির উপ পরিদর্শক তৌহিদুল ইসলাম।

এদের মধ্যে মো. সাইফুল ইসলাম, মো. দীন ইসলাম ও মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড, মো. ফখরুল ইসলাম ও হাফেজ মো. আব্দুল্লাহ আল মামুনের ফের সাতদিনের রিমান্ড এবং মো. সুরুজ্জামানকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আবেদনের পরিপ্রেক্ষিতে তিন আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। এরপর তাদের কারাগারে পাঠানো হয়।

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিবের আদালত ফখরুল ইসলাম ও হাফেজ মো. আব্দুল্লাহ আল মামুনের পুনরায় তিন দিনের রিমান্ডের আদেশ দেন। একই আদালত অপর আসামি সুরুজ্জামানকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দেন।

রমনা থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার সাব- ইন্সপেক্টর নিজাম উদ্দিন ফকির এসব তথ্য জানান। ২৮ জানুয়ারি এই ছয় আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এর আগে, ২৭ জানুয়ারি রাজধানীর বিভিন্ন এলাকা থেকে এই ছয় জন জঙ্গিকে গ্রেফতার করে সিটিটিসি।

বরগুনার আলো