• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৯ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির

জঙ্গলে নিয়ে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ

বরগুনার আলো

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২৩  

ময়মনসিংহের নান্দাইলে এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় মো. আমানউল্লাহ নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।
 র‍্যাব-১৪ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে, একইদিন ভোরে নেত্রকোণার পূর্বধলা থানাধীন শ্যামগঞ্জ বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১৪ এর সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন জানান, গত বছরের ২৩ ডিসেম্বর দুপুর দেড়টার দিকে ঐ গৃহবধূ ভালুকায় যাওয়ার জন্য গফরগাঁও রেলওয়ে স্টেশনে অবস্থান করছিলেন। এ সময় সুমন মিয়া নামে একজন ঐ নারীকে ভালুকায় পৌঁছে দেবেন বলে মোটরসাইকেলে নিয়ে যান। কিছুক্ষণ পর আমানউল্লাহ নামে একজনকে মোবাইলে কল দিয়ে ডেকে নিয়ে আসেন সুমন।

ঐদিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নান্দাইল থানাধীন খারুয়া ইউনিয়নের রাজাপুর এলাকায় সড়কের পাশের জঙ্গলে নিয়ে ঐ গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ করেন তারা। এরপর রাত সাড়ে ৭টার দিকে ভুক্তভোগী গৃহবধূকে দেওয়ানগঞ্জ বাজারের কাছে ফেলে রেখে চলে যান তারা।

এ ঘটনায় ২৭ ডিসেম্বর সন্ধ্যায় ভুক্তভোগীর বাবা থানায় ধর্ষণ মামলা করেন। পরে আসামি সুমনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ। সুমন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

আনোয়ার হোসেন আরো জানান, ধর্ষণে জড়িত অপর আসামি আমানউল্লাহ পলাতক ছিলেন। তথ্যপ্রযুক্তির সহায়তায় তার অবস্থান জানতে পেরে অভিযান র‍্যাব-১৪ এর একটি দল। বুধবার ভোরে নেত্রকোণার পূর্বধলা থানাধীন শ্যামগঞ্জ বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। আমানউল্লাহকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বরগুনার আলো