• বুধবার ২৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১১ ১৪৩১

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
ড. ইউনূস কর ফাঁকি দিয়েছেন, তা আদালতে প্রমাণিত: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা দেশ বিক্রি করে না’ অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি সরকার শিক্ষা ব্যবস্থাকে বহুমাত্রিক করেছে: প্রধানমন্ত্রী অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী

মাদকসেবনে বাধা দেওয়ায় ছুরিকাঘাত, কিশোর গ্যাং লিডার গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩  

রাজধানীর দারুসসালাম এলাকার আলোচিত কিশোর গ্যাং লিডার তানভীর হোসাইনকে (২৩) সাভার থেকে গুলিসহ গ্রেফতার করেছে র‌্যাব-৪। বুধবার (১৫ মার্চ) গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-৪-এর সহকারী পরিচালক এএসপি মাজহারুল ইসলাম।

তিনি বলেন, গ্রেফতার তানভীর দারুসসালাম এলাকায় চাঁদাবাজি, ছিনতাই করতেন। তিনি চিহ্নিত কিশোর গ্যাং লিডার। গত ৩ মার্চ আব্দুর রহমান (১৮) ও তার তিন বন্ধু দারুসসালাম এলাকায় জন্মদিন উদযাপন শেষে ফেরার পথে কিশোর গ্যাং লিডার তানভীর ও তার গ্যাংয়ের সদস্যদের প্রকাশ্যে নেশাজাতীয় দ্রব্য সেবন করতে দেখেন। এসময় তিনি নেশাজাতীয় দ্রব্য সেবনে নিষেধ করেন।

এএসপি মাজহারুল বলেন, এতে ক্ষিপ্ত হয়ে তানভীর ও গ্যাংয়ের সদস্যরা আব্দুর রহমান ও তার বন্ধুদের এলোপাতাড়ি মারধরের একপর্যায়ে আরিফের সঙ্গে থাকা দেশীয় চাকু দিয়ে ছুরিকাঘাত করলে আব্দুর রহমান রক্তাক্ত অবস্থায় গুরুতর জখম হয়। একপর্যায়ে ভিকটিম মাটিয়ে লুটিয়ে পড়লে গ্যাং লিডার তানভীর ও তার সহযোগীরা পালিয়ে যায়। আহত রহমানকে চিকিৎসার জন্য দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। পরদিন এ ঘটনায় হত্যাচেষ্টার অভিযোগে দারুসসালাম থানায় মামলা হয়।

গ্রেফতার কিশোর গ্যাং লিডার তানভীরের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। ভবিষ্যতেও কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে র‌্যাব-৪-এর সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।

বরগুনার আলো