• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার

জুসে বিষ মিশিয়ে ছেলেকে হত্যা, মা আটক

বরগুনার আলো

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩  

সাতক্ষীরার শ্যামনগরে পরকীয়া প্রেমে আসক্ত হয়ে জুসে বিষ মিশিয়ে ছেলেকে হত্যার অভিযোগ উঠেছে এক মায়ের বিরুদ্ধে।সাতক্ষীরা শ্যামনগর উপজেলা সদরের নকিপুর (হরিতলা) গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত মা সুস্মিতা দত্তকে আটক করেছে পুলিশ। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সন্তান হত্যার বিষয়টি স্বীকার করেছেন তিনি।

মৃত রহিত দত্ত (১২) শ্যামনগর উপজেলার নকিপুর গ্রামের মৃত গোপাল দত্ত ও সুস্মিতা দত্তের ছেলে। সে নকিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র ছিল।

রহিতের মেজ কাকা উজ্জল দত্ত জানান, শুক্রবার দুপুর দেড়টার দিকে রহিতের মা ছেলের অসুস্থতার বিষয়টি মুঠোফোনে পরিবারের সদস্যদের জানায়। এ সময় তারা দ্রুত ঘটনাস্থলে পৌঁছলে তাদেরকে জানানো হয় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে কিনে আনা জুস খেয়ে ছেলে অসুস্থ হয়ে পড়েছে। একপর্যায় মুখ দিয়ে ফেনা উঠে রহিত নিস্তেজ হতে শুরু করলে তাকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, বিষয়টি রহস্যজনক মনে হওয়ায় পুলিশকে জানালে তারা ঘটনাস্থলে এসে ঘরের পেছন থেকে একটি বিষের প্যাকেট উদ্ধার করে। একই সঙ্গে রহিতের মা সুস্মিতা দত্তকে আটক করে পুলিশ।

শ্যামনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল বলেন, নিহতের স্বজনদের অভিযোগের ভিত্তিতে মৃত রহিত দত্তের মা সুস্মিতা দত্তকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে অভিযুক্ত মা স্বীকার করেছেন তিনি নিজে হাতে জুসে বিষ মিশিয়ে তার ছেলেকে খেতে দিয়েছিলেন। সেই জুস খেয়েই মারা গেছে রহিত। জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ওই নারী আরও স্বীকারোক্তি দিয়েছেন যে, পরকীয়া প্রেমে আসক্ত হয়ে তিনি নিজের সন্তানকে হত্যা করেছেন।

তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মৃতের পরিবারের পক্ষ থেকে এজাহার জমা দিলে মামলা রুজু করে পদক্ষেপ নেওয়া হবে।

বরগুনার আলো