• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

টেকনাফে নাফ নদীতে মিলল ২ লাখ ইয়াবা

বরগুনার আলো

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩  

কক্সবাজারের টেকনাফের নাফ নদীতে মাদক কারবারিদের ফেলে যাওয়া ২ লাখ ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।
শুক্রবার রাত ১০টার দিকে শ্মশানঘাটস্থ নাফ নদের কিনারায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

তিনি বলেন, শুক্রবার রাতে মিয়ানমার থেকে মাদকের বড় একটি চালান পাচারের খবরে বিজিবির একটি দল অভিযান চালায়। একপর্যায়ে একটি কাঠের নৌকায় সন্দেহজনক তিন-চার জন লোককে নাফ নদীর জলসীমার শূন্যরেখা অতিক্রম করতে দেখা যায়। নৌকাটি নদীর তীরে আসার পর বস্তার জাতীয় কিছু জিনিস ফেলতে দেখে বিজিবির সদস্যরা থামার জন্য নির্দেশ দেয়৷ কিন্তু চালক নৌকাটি দ্রুত চালিয়ে পালানোর চেষ্টা চালায়। এ সময় বিজিবির এক সদস্য নৌকাটি থামাতে ফাঁকা গুলিবর্ষণ করে। তখন মাদক পাচারকারিরাও বিজিবির সদস্যদের লক্ষ্য করে পাল্টা গুলিবর্ষণ করে। পরে মাদক পাচারকারিদের বহনকারি নৌকাটি মিয়ানমার অভ্যন্তরে নাফফোঁড়া দ্বীপের দিকে পালিয়ে যায়।  

তিনি আরো বলেন, পরে ঘটনাস্থল তল্লাশী করে পাচারকারিদের ফেলে যাওয়া প্লাস্টিকের দুইটি বস্তা পাওয়া যায়। বস্তাগুলো খুলে পাওয়া যায় দুই লাখ ইয়াবা। উদ্ধার করা ইয়াবাগুলো বিজিবির ব্যাটালিয়ন দফতরে রাখা হয়েছে।

বরগুনার আলো