• বুধবার ১৯ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলহজ্জ ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে

গ্রেফতার এড়াতে একে একে ৫ জেলায় গিয়ে অবস্থান পাল্টেছেন রুমা

বরগুনার আলো

প্রকাশিত: ১৮ মে ২০২৩  

ফরিদপুরের মধুখালীতে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগ তুলে বিদ্যালয়ের শ্রেণিকক্ষে আটকে এক কিশোর ও তার বাবাকে নির্যাতনের ঘটনায় রুমা (৩৬) নামের নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৭ মে) দুপুর ১টার দিকে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) শেখ মো. আব্দুল্লাহ বিন কালাম এই তথ্য জানান। মঙ্গলবার (১৬ মে) সন্ধ্যায় উপজেলার মাঝকান্দি মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। ওই নারী মাঝকান্দি এলাকার নাজিম উদ্দিনের মেয়ে।

অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. আব্দুল্লাহ বিন কালাম বলেন, গত ১৭ মার্চ মধুখালীর আড়ুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি শ্রেণিকক্ষে আটকিয়ে বাবা-ছেলেকে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। সেই ভিডিওতে ওই নারীকে বাবা-ছেলেকে পাশবিক নির্যাতনের নির্দেশ দিতে দেখা গেছে। সেখানে তার সঙ্গে আরও ৮-১০ জনকে নির্যাতন করতে দেখা যায়। পুলিশ দ্রুত ঘটনার সাথে জড়িত কয়েকজনকে গ্রেফতার করতে পারলেও রুমা আত্মগোপনে চলে যায়।

পুলিশের এই কর্মকর্তা জানান, পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে মোট আট জনকে গ্রেফতার করে। আর রুমাকে গ্রেফতারে দেশের বিভিন্ন জায়গায় পুলিশ অভিযান চালাতে থাকে। গ্রেফতার এড়াতে একে একে করে দেশের পাঁচটি জেলায় অবস্থান করে। সর্বশেষ মাগুরা থেকে একটি গাড়িতে ফরিদপুরের মধুখালী এলে পুলিশ তাকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, গ্রেফতার আসামিকে বিকালে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে আর কারা কারা জড়িত আছে- তা খুঁজে বের করতে পুলিশ পক্ষ থেকে তার রিমান্ড চাওয়া হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) সুমন কর, মধুখালী থানার ওসি মো. শহিদুল ইসলাম, নগরকান্দা থানার ওসি মো. মিরাজ হোসেনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বরগুনার আলো