• বুধবার ২৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১১ ১৪৩১

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
ড. ইউনূস কর ফাঁকি দিয়েছেন, তা আদালতে প্রমাণিত: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা দেশ বিক্রি করে না’ অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি সরকার শিক্ষা ব্যবস্থাকে বহুমাত্রিক করেছে: প্রধানমন্ত্রী অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রেমের ফাঁদে ফেলে ১৩ মামলার আসামি গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ১ জুন ২০২৩  

কিশোরগঞ্জের ভৈরবের ১৩ মামলার পলাতক আসামি এইচ এম শফিক মনিরকে প্রেমের ফাঁদে ফেলে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। মনির শহরের ভৈরবপুর উত্তরপাড়ার মৃত জয়নাল আবেদীনের ছেলে।
জানা যায়, প্রতারণা, জালিয়াতিসহ বিভিন্ন অপরাধে মনিরের বিরুদ্ধে কিশোরগঞ্জ আদালতে ১৩ টি মামলা রয়েছে। এর মধ্যে ৮টি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি এবং ২টি মামলায় পৃথক রায়ে ৫ বছর করে সাজা প্রদান করা হয়েছে। তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। এছাড়া তিনি দীর্ঘদিন গ্রামীণ ফোন কোম্পানির ভৈরবের প্রথম ডিলার ছিলেন। এছাড়া টাইলস বাজার নামে মনিরের একটি টাইলসের শোরুম ছিল।  

ভৈরব থানার ওসি মোহাম্মদ মাকছুদুল আলম বলেন, তিনি দীর্ঘদিন পলাতক ছিলেন। জেলা ডিবি পুলিশের সহায়তায় প্রেমের ফাঁদে ফেলে তার সঙ্গে সম্পর্ক করে ঢাকার উত্তরা থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আসামিকে  কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বরগুনার আলো