• শুক্রবার ১৯ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৩ ১৪৩১

  • || ১১ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী

১শ’ কনডমের প্যাকেটে মিলল ৬ হাজার ইয়াবা, নারী আটক

বরগুনার আলো

প্রকাশিত: ২২ আগস্ট ২০২৩  

কক্সবাজারের টেকনাফে এক বসতবাড়িতে অভিযান চালিয়ে ৬ হাজার ইয়াবাসহ রুজিনা আক্তার (২০) নামে এক নারীকে আটক করেছে ডিএনসির সদস্যরা। রোববার রাতে হোয়াইক্যং ইউপি কানজর পাড়ায় নিজ বসতঘর থেকে তাকে আটক করা হয়।
তিনি হোয়াইক্যং ইউপি কানজর পাড়ার জিয়া উদ্দিন প্রকাশ বাবুল শিকদারের স্ত্রী। পলাতক আসামি হলেন, একই এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে জিয়া উদ্দিন প্রকাশ বাবুল শিকদার (৩৮)।

সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর টেকনাফ বিশেষ জোনের পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথ।

তিনি জানান, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফার সার্বিক দিক-নিদের্শনায় ডিএনসি টেকনাফ বিশেষ জোনের একটি টিম হোয়াইক্যং ইউপি কানজর পাড়ায় জিয়া উদ্দিন বাবুলের বসতঘরে অভিযান চালায়। এ সময় তার স্ত্রী রুজিনা আক্তারকে আটক করতে সক্ষম হয়। পরে ধৃত রুজিনার দেওয়া তথ্যমতে বসতঘরের দক্ষিণ কক্ষের খাটের ওপর বালিশের কভারের ভেতর থেকে কনডমের আবরণে মোড়ানো ১০০টি প্যাকেট থেকে ৬ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। ওই সময় তার সহযোগী স্বামী জিয়া উদ্দিন কৌশলে পালিয়ে যান।
 
তিনি আরও জানান, মাদক পাচারের সঙ্গে জড়িত অন্যান্য সিন্ডিকেট সদস্যদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার চেষ্টা চলছে। এ বিষয়ে আটকের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় একটি মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

বরগুনার আলো